আন্ডারওয়্যার, ভিডিও কল আর বেকহ্যাম ! গোপন কথা ফাঁস করলেন ভিক্টোরিয়া

আন্ডারওয়্যার, ভিডিও কল আর বেকহ্যাম ! গোপন কথা ফাঁস করলেন ভিক্টোরিয়া

কটসওল্ডসের গোলাবাড়িতে কী ভাবে লকডাউনের দিন কাটিয়েছেন, তা বলতে গিয়ে ভিক্টোরিয়ার মুখে এসেছে Zoom কলের কথাও।

কটসওল্ডসের গোলাবাড়িতে কী ভাবে লকডাউনের দিন কাটিয়েছেন, তা বলতে গিয়ে ভিক্টোরিয়ার মুখে এসেছে Zoom কলের কথাও।

  • Share this:

#ওয়াশিংটন: শেষ পর্যন্ত কি ব্যাপারটা সেই ডেভিড বেকহ্যাম (David Beckham) এবং তাঁর বিখ্যাত সব আন্ডারওয়্যার ফটোশ্যুটের দিকেই গেল?

আসলে ফুটবলার হিসেবে যদি প্রথমত খ্যাতি কুড়িয়ে থাকেন বেকহ্যাম, ঠিক তার পরের ধাপেই আসবে তাঁর মডেলিংয়ের কথা। দুনিয়ার ডাকসাইটে সব আন্ডারওয়্যার সংস্থার হয়ে ক্যামেরার সামনে শট দিয়েছেন তিনি, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তার বাণিজ্যিক প্রচারও চালিয়েছেন। স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যাম (Victoria Beckham) কি সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সেই সব ব্র্যান্ডেরই ঘুরিয়ে গুণপনা জাহির করলেন? বলতে চাইলেন তা এতটাই আরামদায়ক যে ছেড়ে থাকাই যায় না?

বলা মুশকিল! তবে সম্প্রতি কটসওল্ডসের গোলাবাড়িতে কী ভাবে লকডাউনের দিন কাটিয়েছেন, তা বলতে গিয়ে ভিক্টোরিয়ার মুখে এসেছে Zoom কলের কথাও। এটা অনেকের জীবনের সঙ্গেই ওয়ার্ক ফ্রম হোমে মিশে গিয়েছে, ভিক্টোরিয়া বলছেন যে তাঁদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। এই প্রসঙ্গে তাঁর সাফ বক্তব্য- তিনি নিজে সেজেগুজে ছাড়া ক্যামেরার সামনেই বসতেনই না! বেকহ্যামকেও দেখা যেত ধোপদুরস্ত ফর্ম্যাল পোশাকে, গলায় বাঁধা থাকত টাই নিখুঁত কেতায়। কিন্তু নিচে আন্ডারওয়্যার ছাড়া আর কিছুই যে থাকত না, সেটা বেশ জোর দিয়েই বলছেন তিনি!

সে বেকহ্যাম Zoom ভিডিও কলে আসার সময়ে তলায় কী পরতেন, ওটা একান্তই তাঁর ব্যক্তিগত ব্যাপার! তবে এই যে সম্প্রতি ৪৬ বছরের জন্মদিন পালন করলেন ফুটবলার আর তার যে ছবি ভিক্টোরিয়া আমাদের সবার জন্য পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে, সেখানে কিন্তু বেকহ্যামকে দারুণ এক ধূসর রঙের ট্র্যাকপ্যান্ট পরে থাকতে দেখা গিয়েছে। নজর কেড়েছে তাঁর পায়ের বাহারি সাদা মোজা, মেরুন রঙের টি-শার্ট, হাতের কফি মগ, সব চেয়ে বেশি করে তাঁর মন জয় করে নেওয়া হাসি!

জন্মদিনে মনের মানুষ যদি বিশেষ কিছুর আয়োজন করেন, তাহলে যে কারও মুখেই হাসি ফুটে উঠবে। বেকহ্যামও তার ব্যতিক্রম নন। কটসওল্ডের খামারবাড়ি গোলাপি, রুপোলি আর কালো রঙের বেলুন দিয়ে সাজিয়েছেন স্ত্রী, সঙ্গে বেলুন দিয়ে তৈরি প্রমাণ মাপের ফুটবলারদের পুতুলও রাখতে ভোলেননি স্বামীর পেশার কথা মাথায় রেখে। এত কিছুর পরেও যদি একটা ভুবন ভোলানো হাসি মুখে ফুটে না ওঠে, তাহলে কী চলে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর