গরু নাকি মডেল ! এমন ক্যাট-ওয়াক শেখালো কে ? ভাইরাল গো-মাতার ভিডিও

photo source twitter

মডেলদের হার মানাবে এই গরু। এমন সুন্দর ক্যাট-ওয়াক করছে সে।

  • Share this:

    সোশ্যাল মিডিয়া মানেই রোজ কিছু না কিছু ভাইরাল হবে। এই শব্দটা কয়েক বছর আগেও মানুষের কাছে এতটা উৎসাহের ছিল না। এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে থাকে। কখনও দেখা যায় গান গেয়ে কোনও শিশু ভাইরাল। আবার কেউ নাচ করছে। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া। মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী।

    এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তো উঠে এসেছেন রানাঘাটের রাণু মণ্ডলের মতো কত প্রতিভা। স্টেশনের ভিখারি থেকে বলিউডে গান গাওয়া তো আর মুখের কথা নয়। সব সম্ভব হয়েছে ওই 'ভাইরাল' শব্দটার জন্য। তবে এই সব ভিডিও বানাতে গিয়ে অনেকে অনেক বিপদও ঘটিয়ে ফেলেন। যেমন চলন্ত ট্রেনের সামনে ভিডিও বানাতে গিয়ে ঘটে যায় অঘটন। আবার ভিডিও করতে গিয়ে পাহাড় থেকে পড়েও মৃত্যু হয়। সব কিছুরই ভালো দিক থাকলে একটা খারাপ দিকও থাকবে। তবে শুধু মানুষ নয় সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল গরু, কুকুর থেকে শুরু করে বিড়াল, ইঁদুর সবাই ভাইরাল হয়েছে।

    সম্প্রতি ট্যুইটারে এমনই এক মজার ভিডিও শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে পাহাড়ি রাস্তায় একটি গরু হেঁটে আসছে। কিন্তু সে একেবারে বিড়ালের মতো করে পা ফেলছে। মানে ক্যাট-ওয়াক করছে। মডেলদের হার মানাবে এই গরু। এমন সুন্দর ক্যাট-ওয়াক করছে সে। এই ভিডিও দেখা মাত্রই বহু মানুষ শেয়ার করেছেন। তবে ওই গরুটির পাবে কিছু একটা সমস্যা আছে বলেই হয়ত সে এভাবে হাঁটছে। যদিও সে শারীরিকভাবে একেবারেই সুস্থ। আজকাল গরু কত কাণ্ড ঘটছে। তার মাঝেও এই ভিডিও যেন মন ভালো করে দেয়।

    Published by:Piya Banerjee
    First published: