সিনেমা হলে সঙ্গম ! চুরি করে হলে ঢুকে যৌনতায় মাতল যুগল ! ভাইরাল ভিডিও

সিনেমা হলে সঙ্গম ! চুরি করে হলে ঢুকে যৌনতায় মাতল যুগল ! ভাইরাল ভিডিও

photo source Instagram

গোটা ঘটনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #রাশিয়া: সারা বিশ্বে ফের আতঙ্ক ছড়াচ্ছে করোনা নিয়ে। গত বছর ঠিক এই সময় থেকেই আতঙ্কে ভুগেছিল গোটা বিশ্ব। এবছর যদিও পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। বাজারে ভ্যাকসিন এসে গিয়েছে। তবুও সতর্ক থাকতে বলা হচ্ছে মানুষকে। কিছু কিছু জায়গায় নতুন করে লকডাউন করা হয়েছে। রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে (Saint Petersburg) নতুন করে লকডাউন ঘোষিত হয়েছে। জরুরি কোনও কাজ না থাকলে নাগরিকদের বাড়িতেই থাকতে বলা হয়েছে। আর প্রশাসনের নিয়ম ভেঙেই আজব কাণ্ড ঘটাল রাশিয়ান (Russia) যুগল।

    সাউথ পোল শপিং সেন্টারের কিনোগার্ড সিনেমার দরজা ভেঙে চুপিসারে ঢুকে পড়ে তারা। তারপর হলের বাইরের কাউন্টার থেকে তুলে নেয় দুটি বড় মাপের পপকর্নের বাকেট আর ড্রিঙ্কস। এবার চারদিক দেখে নিয়ে ধীরে ধীরে প্রবেশ করে স্ক্রিনিং রুমের দিকে। গোটা ঘটনা ধরা পড়ে সেখানকার সিসিটিভিতে। তবে সিনেমা দেখার জন্য তারা এ কাজ করেনি। করেছে সিনেমা হলে সঙ্গম করার ইচ্ছেয়। সিনেমা হলেই যৌনতায় মাতল দুই যুগল। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছে সিনেমা হলের নিরাপত্তা নিয়েও।

    গোটা ঘটনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও সিনেমা হলের কতৃপক্ষ কিন্তু মজার ছলেই দেখেছেন বিষয়টিকে। তাঁদের কথায় দুই যুগল হলে ঢুকে যৌনতায় মাতলেও সব কিছু পরিস্কার করেই গিয়েছে তারা। নোংরা করেনি। আর তাই খুশি হয়ে ওই যুগলকে বিনামূল্যে সিনেমার টিকিট দিতে চেয়েছে কতৃপক্ষ। গোটা ঘটনায় সকলেই তাজ্জব। যদিও এর আগে গাড়িতে সঙ্গম করার অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল দুই যুগলকে। কিন্তু এ ক্ষেত্রে বিষয়টা একেবারে বদলে গেল।

    Published by:Piya Banerjee
    First published: