Valentine's Day 2021: আপনার হয়ে প্রাক্তনের উপরে শোধ তুলবে বিড়াল!

Valentine's Day 2021: আপনার হয়ে প্রাক্তনের উপরে শোধ তুলবে বিড়াল!
will poop on your crappy exs name for rs 720 this valentines day 2021

প্রাক্তনের জন্য কম পয়সা তো আর খচ হয় না আমাদের! তার পরেও যদি অভিজ্ঞতা বিষময় হয়, তবে মন ভালো করার জন্য আরও কয়েকটা টাকা খরচ করতে আপত্তি কী!

  • Share this:

#লেক্সিংটন: ইমতিয়াজ আলির (Imtiaz Ali) জব উই মেট (Jab We Met) মনে আছে তো? সে-ই যে ছবিতে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) আমাদের শিখিয়ে দিয়েছিলেন প্রাক্তনের উপরে আশ মিটিয়ে গায়ের ঝাল ঝেড়ে নেওয়াটাই দস্তুর, নাহলে জীবনভর একাবোকা হয়ে থাকতে হয়?

সত্যি বলতে কী, আমাদের অনেকের জীবনেই এমন অনেকে এসেছেন, যাঁরা বিদায় নেওয়ায় আমরা যেন হাঁফ ছেড়ে বেঁচেছি! কিন্তু ক্ষতের দাগটা, অপমানের ব্যথাটা এখনও পুরোপুরি মিলিয়ে যায়নি! এরকম যদি হয়ে থাকে, তাহলে আর দেরি করে লাভ নেই। চলতি বছরে ইউনাইটেড স্টেটস-এর কেন্টাকির লেক্সিংটন হিউমেন সোসাইটি যে সুযোগ দিচ্ছে, সেটা যদি পরের বছরে না দেয়?

সুযোগটা ওই প্রাক্তনের উপরে গায়ের ঝাল ঝাড়ার! এই লেক্সিংটন হিউমেন সোসাইটি একটা অ্যানিমাল শেল্টার হিসেবে কাজ করে। প্রেমের মরশুমের পুরনো ব্যথা দূর করা আর নিজেদের ডোনেশনের বাক্সটাকে একটু ভারী করার লক্ষ্যে তারা দিচ্ছে এক অভিনব অফার। যাঁরা এই সুযোগ নিতে চান, তাঁদের সবার আগে সোসাইটিকে একটা ডোনেশন দিতে হবে। তার পর নিজের প্রাক্তনের নাম লিখে পাঠাতে হবে। বিড়ালের মলত্যাগ করার পাত্রে সেই নাম লিখে দেবে সোসাইটি, যা আপলোডও করা হবে সোশ্যাল মিডিয়ায়।


সোসাইটি কিন্তু তাদের সোশ্যাল মিডিয়া পেজে রীতিমতো বিজ্ঞাপনও দিয়েছে বিষয়টার! বুঝিয়ে দিয়েছে সাফ- তারা আর যা-ই হোক, জনৈক ব্যক্তি এবং তাঁর প্রাক্তনের মধ্যের ঝামেলার ময়দানে নিজেদের বিড়ালগুলোকে ছেড়ে দিতে বদ্ধপরিকর! এবং যে ভাবে লোকজন সাড়া দিয়েছেন, তা প্রমাণ করে দিয়েছে খুলমখুল্লা- অনেকেরই মনে প্রাক্তনকে নিয়ে বিষজ্বালা রয়ে গিয়েছে। না হলে এই কয়েক দিনেই ১,০৩৫ ডলার ডোনেশন কী ভাবে জোগাড় করে ফেলে সোসাইটি?

শর্ত বলছে, ডোনেশন দেওয়ার কাজটা শেষ করতে হবে ১২ ফেব্রুয়ারির মধ্যে! বিড়ালেরা যদিও সহজে থামবে না, প্রতিশোধ নিয়েই যাবে ডোনেশনদাতার হয়ে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত! তা, খরচ কত পড়ছে? মাত্র ১০ ডলার! ভারতীয় মুদ্রায় ৭২০ টাকার কাছাকাছি! অনেক বেশি মনে হচ্ছে কি? তা, প্রাক্তনের জন্য তো কম পয়সা আর খরচ হয়নি আমাদের! তার পরেও যদি অভিজ্ঞতা বিষময় হয়, তবে মন ভালো করার জন্য আরও কয়েকটা টাকা খরচ করতে আপত্তি কী!

Published by:Subhapam Saha
First published: