• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • CANADIAN DANCERS VIRAL BHANGRA VIDEO IN 20 DEGREES HAS THE WHOLE INTERNET VIBING TO IT TC SR

করোনার ভ্যাকসিন নিয়েই শিল্পী দৌড়ে গেলেন বরফজমা হ্রদে; ব্যাপারটা কী?

করোনার ভ্যাকসিন নিয়েই শিল্পী দৌড়ে গেলেন বরফজমা হ্রদে; ব্যাপারটা কী?

একেবারে অভিনব পন্থায় কানাডার শিখ সম্প্রদায়ের এক ব্যক্তির ভ্যাকসিন নেওয়ার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

  • Share this:

#কানাডা: একটা মহামারী থমকে দিয়েছিল গোটা পৃথিবীকে। পুরো এক বছর মানুষের জীবন থেকে একপ্রকার কেড়ে নিয়েছিল এই অদৃশ্য ভাইরাস। কত মানুষ প্রিয়জনকে হারিয়েছে এই মহামারীতে। স্বজন হারানোর সেই ক্ষত এখনও মানুষের মন থেকে মুছে যায়নি। অথচ এর মধ্যেই হানা দিয়েছে আবার করোনার দ্বিতীয় ঢেউ। তবে এতদিন করোনাভাইরাসের ভ্যাকসিন না থাকলেও এখন ভ্যাকসিন নতুন করে আশার আলো দেখাচ্ছে।

তবে ভ্যাকসিন নিয়ে বেশিরভাগ মানুষ ঘরে শুয়ে বসে কাটান সাধারণত। কিন্তু একেবারে অভিনব পন্থায় কানাডার শিখ সম্প্রদায়ের এক ব্যক্তির ভ্যাকসিন নেওয়ার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেওয়ার পর আনন্দে নাচতে নাচতে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন গুরদীপ পান্ধার (Gurdeep Pandher) নামের ওই ব্যক্তি।

একে তো ভ্যাকসিন নিয়ে পঞ্জাবিদের বিখ্যাত নাচ ভাংরা, নাচেন তাও আবার কানাডার বরফের লেকের মধ্যে। ফলে মুহুর্তেই ভাইরাল হয় ভিডিওটি। বরফের মধ্যে যেখানে হাঁটাচলা করাও দুষ্কর সেখানে একেবারে ভাংরার তালে তালে নেচে উঠলেন গুরদীপ! নেটিজনেরাও মুগ্ধ তাঁর এই সাহসিকতায়। বর্তমানে ভিডিওটি ভাইরাল হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার দুই দিনের মধ্যেই ৭ লক্ষ মানুষ দেখেছেন। এছাড়াও ২৮ হাজারেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন এবং হাজার হাজার রিট্যুইট হয়েছে।

জানা গিয়েছে যে দ্বিতীয়বার ভ্যাকসিন নেওয়ার পর বরফের লেকের মধ্যে ভাংরা নাচের এই ভিডিওটি তিনি শেয়ার করেন। পাশাপাশি ক্যাপশনে তিনি লেখেন যে "আমি আনন্দ, আশা এবং ইতিবাচকতার জন্য প্রকৃতির কোলে একটি হিমশীতল হ্রদে গিয়েছিলাম। যা কানাডা এবং কানাডার বাইরে সবার সুস্বাস্থ্যের জন্য প্রেরণ করছি।"

ভিডিওটিতে নেটিজনেরাও তাঁকে অভিনন্দন জানান এবং এই রকম সঙ্কটাপন্ন পরিস্থিতিতে সকলের সঙ্গে আনন্দ ভাগ করে নেওয়ার জন্য তাঁকে ধন্যবাদও জানায় পাশাপাশি। প্রচুর মানুষের ভালোবাসা ও প্রশংসা কুড়ায় এই ভিডিওটি। একজন অনুরাগী লিখেছেন, “আনন্দের এই সুন্দর অভিব্যক্তির জন্য আপনাকে অনেক ধন্যবাদ।"

তবে এই প্রথমবার নয়, করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পরেও গুরদীপ একই ভাবে বরফের লেকে ভাংরা নাচের একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এছাড়া তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে বলেছিলেন যে ভ্যাকসিনটি নেওয়ার পরেই তিনি সোজা ইউকনের হিমশীতল হ্রদে গিয়েছিলেন এবং এর আনন্দ উদযাপনের জন্য তিনি ভাংরা করেছিলেন। তাঁর সেই পোস্টের ৫৫ সেকেন্ডের ভিডিও ক্লিপটিও যথেষ্ট ভাইরাল হয়।

Published by:Simli Raha
First published: