Home /News /life-style /

Viral Wedding Video: গয়না, মেক-আপ, চোলি পরেই বিয়ের আসরে কনে! ভুললেন লেহেঙ্গা পরতে ! ভাইরাল ভিডিও

Viral Wedding Video: গয়না, মেক-আপ, চোলি পরেই বিয়ের আসরে কনে! ভুললেন লেহেঙ্গা পরতে ! ভাইরাল ভিডিও

Viral Wedding Video: ভারী গয়না, মেক-আপের চক্করে কনের মনেই নেই তিনি লেহেঙ্গা পরেননি। চোলি, গয়নাতে সেজেই বিয়ের আসরে কনে ! হু-হু করে ছড়াচ্ছে ভাইরাল ভিডিও

  • Share this:

    #ভাইরাল: চলছে বিয়ের মরশুম। রাজস্থানের রাজপ্রাসাদে বসেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর (Viral Wedding Video)। যদিও সেই বিয়েতে রয়েছে প্রচুর কড়াকড়ি। গেস্টরা কেউ না পারবেন ছবি তুলতে, না ভিডিও করতে। এমনকি ফোন নিয়ে বিয়ের আসরে যেতেও পারবেন না কেউ। এমনকি হোটেলের লোকেরাও জানবে গেস্টদের নাম। ব্যবহার করা হবে কোড। যদিও এত কিছুর পরেও এই বিয়েতে এখন চাঁদের হাট বসেছে। তবে শুধু কি আর সেলেবরা বিয়ে করছেন ! সাধারণ মানুষও মেতে উঠেছে বিয়ের মরশুমে।

    করোনার জন্য দীর্ঘ সময় আটকে ছিল সকলের বিয়ে। করোনা সামান্য হালকা হতেই এ বছরের মাঝামাঝি থেকে মোটামোটি সকলেই মেতে উঠেছেন আটকে থাকা বিয়েতে। আর বিয়ে মানেই হই-হুল্লোড়। এই সময় নানা মজার মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল(Viral Wedding Video) হয়ে। সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে হেসে খুন নেটিজেনরা।

    তা কি আছে সেই ভিডিওতে? দেখা যাচ্ছে বিয়ের সাজে সেজে রয়েছে কনে। চোলি, গয়না, মেক-আপ সব কমপ্লিট। কিন্তু লেহেঙ্গা কোথায়? লেহেঙ্গা ছাড়াই বিয়ে করবে কনে(Viral Wedding Video)। সে কিছুতেই পরবে না দামি লেহেঙ্গা। সে তাঁর ছেঁড়া ফাটা জিন্স পরেই বিয়ে করতে চলে আসে। যা দেখে অবাক বিয়ের আসরে আসা গেস্টরা।

     আরও পড়ুন: ভি-ক্যাটের বিয়েতে এত কড়াকড়ি কেন? ছড়াচ্ছে বিয়ে বিক্রির খবর ! উড়ছে কোটি কোটি টাকা

    নাছোড়বান্দা কনেকে অবশেষে জোর করে ধরে নিয়ে যাওয়া হয় ঘরে। কনের আত্মীয় এসে  নিয়ে যায় কনেকে। ফের লেহেঙ্গা পরিয়ে নিয়ে আসা হয় বিয়ের আসরে। কয়েক দিন আগেই রাত পোশাকে বিয়ে করতে চেয়ে ভাইরাল হয়েছেন এক কনে। এবার জিন্স পরে বিয়ের আসরে এসে ভাইরাল আর এক কনে। এই ভিডিওটি (Viral Wedding Video) শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। ইতিমধ্যে লাখ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করেছেন।

    এখন বিয়ের মরশুম চলছে। আর এই সময় নানা মজার মজার বিয়ের ভিডিও সামনে আসছে। তবে এই সব ভিডিওতে(Viral Wedding Video) শুধু মজা নেই। অনেক মেয়েই ভাঙছেন বিয়ের নিয়ম। দিচ্ছেন কড়া বার্তা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Viral Video, Wedding Video

    পরবর্তী খবর