corona virus btn
corona virus btn
Loading

এই ৮টি লক্ষণ দেখে বুঝবেন প্রেমিকা আপনাকে চুমু খেতে চাইছে!

এই ৮টি লক্ষণ দেখে বুঝবেন প্রেমিকা আপনাকে চুমু খেতে চাইছে!

নতুন নতু প্রেম ৷ প্রেমিকা একটু বেশিই লাজুক ৷ আর মন যদি যচায় চুমু খেতে ৷

  • Share this:

#কলকাতা: নতুন নতু প্রেম ৷ প্রেমিকা একটু বেশিই লাজুক ৷ আর মন যদি যচায় চুমু খেতে ৷ তাহলে গণ্ডগোল লাগার ভয়ে পিছিয়ে পড়া ৷ কিন্তু এমন কিছু ইঙ্গিত রয়েছে যা কিনা বুঝিয়ে দেবে আপনার প্রেমিকাও চায় আপনি চুমু খান !

১) কথা বলার সময়ে মেয়েটি কি আপনার চোখ থেকে খালি খালি চোখ সরিয়ে নিচ্ছে আর আপনার ঠোঁটের দিকে তাকিয়ে রয়েছে ? এটা কিন্তু খুব শক্তিশালী ইঙ্গিত ৷ তবে দুম করে চুমুর জন্য এগিয়ে না গিয়ে নিশ্চিত হতে আপনাকে আরও অন্য জিনিসগুলোও খেয়াল করতে হবে।

২) ডেটে বেরিয়ে মেয়েটি যদি খুব চনমনে থাকে এবং চেষ্টা করে আরও বেশিক্ষণ একসঙ্গে থাকতে তবে বুঝবেন আগ্রহ বেশ ভালই।

৩) গল্প করার সময়ে যদি সে বার বার নরনারীর সম্পর্ক, শরীর, নীল ছবি জাতীয় প্রসঙ্গ টেনে আনে তবে, গন্ধটা কিন্তু সন্দেহজনক? অর্থাৎ চুমুর ইচ্ছেটা প্রবল হতে পারে।

৪) কথা বলার সময়ে যদি সে আপনার হাত ধরে ফেলে বা আপনি তার হাত ধরলে যদি সে ছাড়িয়ে না নেয়, তবে তো পরের স্টেপ চুমু হতে পারে। যদিও একটু সাবধান। অনেকে কোনও উদ্দেশ্য ছাড়াই এমনটা করতে পারে। অর্থাৎ ভাবটা দেখাবে যেন এবার চুমু খাবে খাবে কিন্তু আপনি নিজে এগিয়ে চুমু খেতে গেলেই হয়তো একটা কাণ্ড বাধাবে।

৫) চুমু খাবে কি না তা সবচেয়ে ভাল বোঝা যায় বডি ল্যাঙ্গোয়েজ থেকে। মেয়েটি যদি আপনার শরীরের সঙ্গে শরীর ঠেকিয়ে বসে তবে তো বোঝা খুব সহজ।

৬) আপনার স্পর্শে মেয়েটি কেমন রিঅ্যাক্ট করছে তা লক্ষ করুন। চুমু খাওয়ার ইচ্ছে না থাকলে সে সিঁটিয়ে যাবে।

৭) মেয়েটির কাছাকাছি দাঁড়িয়ে রোমান্টিক দৃষ্টিতে তাকে বার বার দেখুন। সেও যদি আপনার মুখের দিকে তাকিয়ে থাকে এবং আই কন্টাক্ট বজায় রাখে তো বুঝবেন তার প্রবল ইচ্ছে রয়েছে।

৮) খুব কাছাকাছি আসার পরে মেয়েটির শরীরী ভাষায় যদি অস্বস্তি থাকে তবে তার মানে সব সময় এটা নয় যে তার কোনও ইচ্ছে নেই। মেয়েদের লজ্জার কথা জানেন নিশ্চয়ই!

First published: December 19, 2017, 4:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर