উল্টো হয়ে বসে ঝড়ের গতিতে বাইক ছোটাচ্ছেন বৃদ্ধ ! তুমুল ভাইরাল ভিডিও

সাধারণ বাইক চালানো নয়। বাইকে উল্টো হয়ে বসে চালাচ্ছেন। সামনের দিকে দেখছেনও না।

সাধারণ বাইক চালানো নয়। বাইকে উল্টো হয়ে বসে চালাচ্ছেন। সামনের দিকে দেখছেনও না।

  • Share this:

    আজকাল সব কিছুই সোশ্যাল মিডিয়াতে আটকে। এর কিছু খারাপ দিক অবশ্যই আছে। তবে ভালো দিকও কিন্তু অনেক। সোশ্যাল মিডিয়া বিশেষকরে ফেসবুক আসার পর থেকে আমরা অনেক হারিয়ে যাওয়া বন্ধুকে খুঁজে পেয়েছি। সমাজের অনেক কিছু নিয়ে এখানে আলোচনা হয়। আমরা এই মাধ্যমেই জানতে পারি কারও কিছু অসুবিধার কথা। সাহায্য করা হয়। তবে সব থেকে বেশি এই মাধ্যমে আমরা যা পাই তা হল নানা প্রতিভার খোঁজ।

    এই যেমন রানাঘাটের রাণু মন্ডলের কথাই ধরুন না। স্টেশনে গান গেয়ে ভিক্ষে করে দিন কাটত তাঁর। একদিন ম্যাজিক হল তাঁর জীবনে। এক ব্যক্তি রাণুর গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন। রাতারাতি ভাইরাল। তারপর সোজা মুম্বইতে পারি। হিন্দি সিনেমায় গান। একি আর মুখের কথা। আবার ধরুন দিল্লির সেই বাবা কা ধাবার গরীব বৃদ্ধ দোকানদারের কথা। তাঁর খাবার বিক্রি হচ্ছে না লকডাউনে। কাঁদছেন তিনি। এক ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই। হাজার হাজার লোক ভিড় জমালেন বাবা কা ধাবায়। জোম্যাটোতে খাবার দিতে শুরু করলেন তিনি। এখন নিজের দামি হোটেল খুলে ফেলেছেন। সব কিছুই হয়েছে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে।

    মাঝে মধ্যেই নানা কিছু ভাইরাল হতে দেখা যায়। এই যেমন সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক বয়স্ক ভদ্রলোক, বয়স ৭০-এর ঘরে হবে। প্যান্ট-শার্ট পরে বাইক চালাচ্ছেন। তবে সাধারণ বাইক চালানো নয়। বাইকে উল্টো হয়ে বসে চালাচ্ছেন। সামনের দিকে দেখছেনও না। পিছন ফিরে বাইক চালাচ্ছেন তিনি। এক ব্যক্তি তাঁর পাশ দিয়ে অন্য আর একটি বাইকে তাঁকে বলে দিচ্ছেন সামনে গাড়ি আছে কিনা। সেটা শুনে নিয়ে দিব্যি বাইক চালাচ্ছেন তিনি। এই ভিডিওটি ফেসবুকে শেয়ার হতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: