পর্ন ছবি দেখে স্বামীর মাথায় হাত ! পর্দায় যে মহিলা যৌন সঙ্গমে মত্ত, তিনি তাঁর নিজের স্ত্রী !

পর্ন ছবি দেখে স্বামীর মাথায় হাত ! পর্দায় যে মহিলা যৌন সঙ্গমে মত্ত, তিনি তাঁর নিজের স্ত্রী !
representative image

নীল ছবির তারকা তাঁর স্ত্রী...

  • Share this:

#বেঙ্গালুরু:  পর্নোগ্রাফি দেখতে দেখতে প্রায় হার্ট অ্যাটাক হওয়ার উপক্রম স্বামীর! পর্নোগ্রাফি দেখা উঠল শিকেয়, বসে পড়লেন মাথায় হাত দিয়ে! কিন্তু কেন ? কি এমন ঘটল ? তবে গোড়া থেকেই বলা যাক!

২০১৮ সালে বিয়ে হয় কলকাতার বাসিন্দা এক মহিলা ও উত্তরপ্রদেশের এক যুবকের! বিয়ের পর তাঁরা থিতু হন বেঙ্গালুরুতে! বিয়ের কিছুদিন পর স্ত্রী স্বামীকে জানিয়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকের বিষয়ে। এও বলেছিলেন, সেই ব্যাক্তির সঙ্গে বর্তমানে তাঁর আর কোনও যোগাযোগ নেই। স্ত্রীয়ের 'সততা'য় বেশ খুশিই হয়েছিলেন স্বামী। এরপরই হল ছন্দপতন! স্বামী বেশ নাজেহাল হয়ে পড়লেন পর্নোগ্রাফির প্রতি স্ত্রীয়ের চূড়ান্ত আসক্তিতে। একদিন স্ত্রী স্বামীকে একটি পর্নোগ্রাফির ভিডিও দেখতে বললেন, সঙ্গেও এও দাবি রাখলেন, ছবির মতো করেই তাঁকে 'আদর' করতে হবে! স্ত্রীয়ের আবদার মানতে পর্নোগ্রাফি দেখা শুরু করলেন স্বামী, এরপরই ঘটল বিপত্তি! স্ত্রীর মোবাইলে পর্ন দেখতে গিয়েই প্রায় হার্ট অ্যাটাক হওয়ার যোগাড়! নীলছবির নায়িকা খোদ তাঁর স্ত্রী!

ধরা পড়ে গিয়ে মহিলা বলেন, ছবিতে তাঁর বিপরীত থাকা পুরুষটিই তাঁর প্রাক্তন প্রেমিক। বাধ্য হয়েই ভিডিওটি স্যুট করেছিলেন। এই ভিডিওটি দেখিয়ে রীতিমত তাঁকে ব্ল্যাকমেলও করত প্রাক্তন প্রেমিক।

স্ত্রীয়ের কথা বিশ্বাস করে নেন স্বামীল কিন্তু দিনকয়েক বাদে ফের পর্ন সাইটে স্ত্রীর আরেকটি ভিডিও দেখতে পান ব্যাক্তি। সেখানে সঙ্গী অন্য! অবশেষে হাতেনাতে ধরা পরতেই সত্যিটা স্বীকার করেন মহিলা। জানান, এক নয়, একাধিক পুরুষের সঙ্গে তিনি যৌন মিলন করেছেন।

First published: February 27, 2020, 3:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर