Viral Video: লজে হানা দিয়ে হট বাথটাবে ডুব দিল ভল্লুক, দেখুন ভাইরাল ভিডিও

Viral Video: লজে হানা দিয়ে হট বাথটাবে ডুব দিল ভল্লুক, দেখুন ভাইরাল ভিডিও

ঠাণ্ডায় আর পারা যাচ্ছিল না, লজে হানা দিয়ে হট বাথটাবে ডুব দিল ভল্লুক, দেখুন ভাইরাল ভিডিও!

Viral Video: লজের রেলিং-এ একটি কালো ভল্লুক হাঁটাচলা করছে। ভল্লুকটিকে দেখে মনে হয় প্রচণ্ড ঠাণ্ডায় কাতর হয়ে উঠেছে সে।

  • Share this:

#গ্যাটলিনবার্গ: এক দম্পতি ছুটি কাটাতে গিয়েছিলেন গ্যাটলিনবার্গে। সেখানে অতিথিদের আপায়ণের জন্য পাহাড়ি লজের পিছনের দিকে একটি হট বাথটাব রাখা হয়েছিল। কিন্তু, তাতে অতিথিদের বদলে বাথটাবের মজা নিতে দেখা গেল গ্রেট স্মোকি মাউন্টেনের (Great Smoky Mountain) একটি পাহাড়ি কালো ভল্লুককে। মুহূর্তে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন জর্জিয়ার বাসিন্দা টড ট্রেবনি (Todd Trebony)। সেই ছবি তোলেন তার লজের কাচের জানালার ওপার থেকে। গ্যাটলিনবার্গ স্কি মাউন্টেনে (Gatlinburg Ski Mountain) টড ট্রেবনি সকালবেলা ঘুম থেকে উঠে কফি খেতে খেতে তার লজের বারান্দার দিকে তাকাতেই অবাক হয়ে যান। তিনি দেখেন লজের রেলিং-এ একটি কালো ভল্লুক হাঁটাচলা করছে। ভল্লুকটিকে দেখে মনে হয় প্রচণ্ড ঠাণ্ডায় কাতর হয়ে উঠেছে সে। সেই মুহূর্তেই বারান্দায় রাখা হট বাথটাবের গরম জলে জলকেলি করতে শুরু করে ভল্লুকটি।

প্রথম ভিডিওতে দেখা যায় ভল্লুকটি বাথটাবে প্রবেশের আগে জলের তাপমাত্রা পর্যবেক্ষণ করে নেয়। এরপর কোনও দিকে না তাকিয়ে একেবারে জলের মধ্যে নেমে পড়ে ভল্লুকটি এবং উষ্ণতাকে তারিয়ে উপভোগ করে।

কয়েক সেকেন্ড পর টড বারান্দার দরজা খোলার চেষ্টা করেন। তখন স্পষ্ট দেখা যায় ভল্লুকটি ব্যস্ত জলকেলিতে এবং পাশাপাশি ভল্লুকটি টাবের চারপাশে ঘুরতে থাকে। ট্রেবনি বলেন যে ভল্লুকটি পুরো বিষয়টি চুটিয়ে উপভোগ করে। নেটপাড়ায় এই ভিডিওগুলি শেয়ার করবার পরেই নেটিজেনদের মন ছুঁয়ে যায়, পাশাপাশি কমেন্ট বক্সে প্রতিক্রিয়ার বন্যা বয়ে যায়। এটাই প্রথম নয় যে কোনও ভল্লুক গ্যাটলিনবার্গের বাথটাবে এমনটা করেছে। এর আগেও ২০১৯ সালে একটি ভল্লুক-এর এমন কীর্তি ধরা পড়েছিল পর্যটকের চোখে। গ্যাটলিনবার্গের মানুষের কাছে কালো ভল্লুক দেখা যাওয়াটা কোনও বিরল বিষয় নয় কারণ এই ঘটনাও প্রায়ই দেখে তারা। টেনেসি-তে এই ভল্লুকদের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে এবং ন্যাশনাল পার্কের পরিসংখ্যান অনুযায়ী সেখানে প্রায় ১৫০০টি ভল্লুক রয়েছে। টেনেসি ওয়াইল্ডলাইফ রিসোর্স এজেন্সি (Tennessee Wildlife Resources Agency)-র মতে গরম এবং বসন্তকালে ভল্লুকদের এমন ব্যবহার খুবই সাধারণ বিষয়!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর