• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • Viral video:স্নানের সময় কি করে মেয়েরা? বাথরুমের ভিডিও পোস্ট করে ভাইরাল যুবতী

Viral video:স্নানের সময় কি করে মেয়েরা? বাথরুমের ভিডিও পোস্ট করে ভাইরাল যুবতী

viral video

viral video

viral video: সাবান মেখে স্নানের সময় কি সত্যিই টিভির পর্দার মতো সুন্দরী লাগে মেয়েদের? ভিডিও শেয়ার করে সত্যি জানালেন যুবতী।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: করোনা (coronavirus) মহামারী আসার পর থেকে মানুষের জীবন এক প্রকার গৃহবন্দি। প্রায় দু'বছর হতে চললো এখনও মুক্তি মেলেনি এই ভাইরাসের হাত থেকে। ভ্যাকসিন নিয়েও চিন্তা যাচ্ছে না। গৃহবন্দি অবস্থায় মানুষের কাছে এন্টারটেনমেন্টের বিষয় বলতে সেই ওটিটি বা টেলিভিশন। সিনেমা হলে তো যাওয়ার উপায় প্রায় নেই। তবে শুধু ওটিটি নয় এই গোটা সময়টা মানুষ অনেক বেশি সোশ্যাল মিডিয়াতেও কাটিয়েছেন (Viral video)।

    প্রতিদিন ফেসবুক, ইনস্টাগ্রাম বা ট্যুইটারে নানা কিছু ভাইরাল (Viral video)হচ্ছে। যা বেশ মজার। কখনও দেখা যাচ্ছে বিয়ের ভিডিও ভাইরাল(Viral video) হচ্ছে। আবার কখনও জীব জন্তুদের মজার ভিডিও ভাইরাল হচ্ছে। কিংবা কোথাও আবার ডেলিভারি বয়ের মিষ্টি হাসি বা মজার কাণ্ড ভাইরাল। এই সব ভিডিও দেখে মানুষের কিছুটা হলেও মন ভালো তো হয়েছেই। আবার কখনও বিষাদও এসেছে। করোনাকালে সব থেকে জরুরি নিজের মন ভাল রাখা।

    আর এই মন ভাল রাখার কাজে মানুষকে অনেকটা সাহায্য করেছেন ইউটিউবাররা। তাঁরা নানা মজার ভিডিও(Viral video) বানিয়ে মানুষের মন হালকা করেছেন। বর্তমানে ইউটিউবার বা ব্লগারদের একটা আলাদা জগৎ তৈরি হয়েছে। নিজেদের মতো করে মজার কনটেন্ট বানিয়ে, শ্যুট করে তা ইউটিউব বা অন্য সোশ্যাল মাধ্যমে আপলোড করছেন সকলে।

    সম্প্রতি তেমনই এক ফেসবুক ব্লগার বা ইউটিউবারের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ফেসবুকে হটারফ্লাই (Viral video)নামের একটি পেজ চালান এক মহিলা ব্লগার। তিনিই একটি দারুণ মজার ভিডিও পোস্ট করেছেন। যা মুহূর্তে ভাইরাল।

    সেই ভিডিওতে দেখা যাচ্ছে ওই যুবতী একটি স্নানের ভিডিও আপলোড করেছেন। সেখানে তিনি বলছেন, যখন কোনও সাবানের বিজ্ঞাপন দেখানো হয় মেয়েরা স্নান করছে, সে সময় (Viral video)তাঁদের সব থেকে সুন্দরী করে তোলা হয়। গালে সাবান যেন মাখনের মতো মনে হয়। কিন্তু বাস্তবের সঙ্গে কি আদৌও এই সাবানের বিজ্ঞাপনের স্নানঘরের কোনও মিল আছে? নেই একেবারেরি নেই। এরপর ওই যুবতী যা কাণ্ড করলেন তা দেখে সকলে হেসে খুন। সাবান মাখার পর জল নেই, টাওয়াল নেই, শ্যাম্পুর বোতল খালি। এমনকি ভুল করে শাওয়ারের কলও ভেঙে ফেলছেন যুবতী। এই মজার ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ওই সাবানের বিজ্ঞাপনের স্নানের সঙ্গে বাস্তবে মেয়েদের স্নান ঘরের কিন্তু কোনও মিল নেই। সবটাই নাটক। এই ভিডিও ইতিমধ্যে ১.৩ মিলিয়ন মানুষ দেখেছেন। লাইক দিয়েছেন ১.৪  মানুষ।

    Published by:Piya Banerjee
    First published: