কিছুতেই থামছিল না খুদের কান্না, 'টুম্পা সোনা' কানে আসতেই হেসে-নেচে অস্থির, তুমুল ভাইরাল ভিডিও...

৫ জানুয়ারি প্রণয় সরকার নামে রায়গঞ্জের বাসিন্দা জনৈক এক ব্যক্তি তাঁর ফেসবুক হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেন। তারপর থেকে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন খুদের অবাক করা কাণ্ড।

৫ জানুয়ারি প্রণয় সরকার নামে রায়গঞ্জের বাসিন্দা জনৈক এক ব্যক্তি তাঁর ফেসবুক হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেন। তারপর থেকে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন খুদের অবাক করা কাণ্ড।

  • Share this:

    #কলকাতা: ডুকরে কেঁদেরই চলেছে কয়েক মাসের শিশু। তাকে থামাতে রীতিমতো নাজেহাল বাড়ির সকলে। কোলে নেওয়া থেকে গান শোনানো, সবই হয়েছে। কিন্তু কিছুতেই থামছে না কান্না। এমন সময় বুদ্ধি করে বাবা মোবাইল বার করে চালিয়ে দিলেন ট্রেন্ডিং সং 'টুম্পা সোনা'। ও মা...! হেসেই খুন একরত্তি। নিমেষে উধাও কান্না। বড় বড় চোখ করে মোবাইলে দেখল গান। খুদের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ৫ জানুয়ারি প্রণয় সরকার নামে রায়গঞ্জের বাসিন্দা জনৈক এক ব্যক্তি তাঁর ফেসবুক হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেন। তারপর থেকে লক্ষ লক্ষ মানুষ দেখেছেন খুদের অবাক করা কাণ্ড। কয়েক হাজার শেয়ার হয়েছে ভিডিওটি। আর একবার দেখেই অন্যকে একরত্তির কাণ্ড দেখানোর জন্য ট্যাগ করছেন অন্যজনকে।

    ভিডিওতে দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে ডুকরে ডুকরে কাঁদছে ছোট্ট এক শিশু। পাশে বাড়ি সকলে তাকে ভোলানোর জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে। কিন্তু কিছুতেই কোনও লাভ হচ্ছে না। তারপরেই তাকে চুপ করাতে চালানো হচ্ছে ভাইরাল হয়ে যাওয়া 'টুম্পা সোনা' গানটি। আর তাতেই নিমেষে চুপ খুদে। এখানেই শেষ নয়। কয়েক মুহূর্ত পরে গানটি কয়েক সেকেন্ডের জন্য বন্ধ করে দেন পাশে থাকা ব্যক্তি। সবাইকে অবাক করে নিমেষের মধ্যেই ফের শুরু হয় কান্না, আবার গান চালাতেই সব চুপ।

    ভিডিও দেখে সে যেমন কান্না ভুলে খিলখিলিয়ে হেসে উঠেছে, তার কাণ্ড দেখে হেসেই খুন নেটিজেনরা। যে বাবামায়ের ডাকই এখনও বোঝে না। তার কাণ্ডে রীতিমতো চোখ কপালে উঠেছে সকলের। প্রসঙ্গত, 'রেস্ট ইন প্রেম' ওয়েব সিরিজের এই 'টুম্পা সোনা' গানটি এখন বাজারে হটকেক। মাত্র কিছুদিনের মধ্যেই গানের ভিউ মিলিয়নে পৌঁছে গিয়েছে।

    Published by:Shubhagata Dey
    First published: