দম ফাটা হাসির মন্ত্র উচ্চারণ করে বিয়ে দিচ্ছেন ঠাকুর মশাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর-কনের মালা বদলের সময় উচ্চস্বরে ছড়া বলছেন এক ব্যক্তি । যা শুনে হেসে লুটিয়ে পড়ছেন উপস্থিত দর্শকমণ্ডলী ।

বর-কনের মালা বদলের সময় উচ্চস্বরে ছড়া বলছেন এক ব্যক্তি । যা শুনে হেসে লুটিয়ে পড়ছেন উপস্থিত দর্শকমণ্ডলী ।

  • Share this:

    #কলকাতা: বিয়ের মরশুম লেগেছে । আর বাঙালি বিয়ে মানেই তাতে নানান রীতি, নিয়ম, মজা, আনন্দ, বিষাদ । এ সবের মধ্যেই লুকিয়ে থাকে কিছু নিখাদ স্ফূর্তি । বর্তমান এই সময়ে বিয়ের প্রতিটি পদক্ষেপ, ফটোগ্রাফি, মেকআপ...সবটাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করলে ঠিক যেন জমে না । এমন কোনও জিনিস নেই যা সোশ্যালের দেওয়াল খুঁজলে পাওয়া যাবে না ।

    আর বিয়ে বাড়িতে এমনই মজার মজার কান্ড কারখানা ঘটে যা পোস্ট করতে না করতে তা ভাইরাল হয়ে যায় । এই এই সময় ছবি, ভিডিও-র সঙ্গে জড়িয়ে থাকে জীবনের বিশেষ দিনের বিশেষ কিছু স্মৃতিও । বিয়েতে এমন কিছু আচার-অনুষ্ঠান থাকে যে গুলোর তেমন কোনও গূঢ় অর্থ না থাকলেও তা বেশ মজার । শুধুমাত্র আনন্দ দেওয়ার উদ্দেশ্যেই এই সমস্ত অনুষ্ঠানগুলি মেনে চলা হয় ।

    তার মধ্যে অনযতম হল, ঠাকুরমশাই বা নাপিতের ছড়া কাটা । সাত পাক ঘোরা, মালা বদল আর শুভদৃষ্টির সময় অনেক নাপিতই ছড়া কাটতে থাকেন । বেশিরভাগ সময় সেই ছড়া গুলি হয় মজার, অনেক সময় আদিরসাত্মক ছড়াও বলেন অনেকে । এই ভাইরাল ভিডিওটিতেও দেখা যাচ্ছে বর-কনের মালা বদলের সময় উচ্চস্বরে ছড়া বলছেন এক ব্যক্তি । যা শুনে হেসে লুটিয়ে পড়ছেন উপস্থিত দর্শকমণ্ডলী । আসলে কেমন বউ ঘরে আনতে কার কপালে কী লেখা থাকবে, সে কথাই ছড়ার আকারে গড়গড়িয়ে বলে গেলেন তিনি ।

    Published by:Simli Raha
    First published: