• Home
  • »
  • News
  • »
  • life-style
  • »
  • A BEAR PAID A SURPRISE VISIT TO A GROUP OF SKIERS IN ROMANIA ON TUESDAY AND VIDEO VIRAL TC DD

বরফে ভরা প্রান্তরে জমিয়ে স্কি! বিশালাকৃতি ভাল্লুকের হানা, তারপর...ভাইরাল ভিডিও

দলে হানা দিল ভয়াল ভল্লুক, যে ভাবে তাকে নাকাল করলেন নেতা; ভাইরাল ভিডিও!

কাউন্ট ড্রাকুলার দেশে হঠাৎ হানা ভাল্লুকের, ভাইরাল ভিডিও!

  • Share this:

#বুখারেস্ট: ব্রাম স্টোকারের (Bram Stoker) বিখ্যাত উপন্যাসের নায়ক জনাথন হারকারের ছিল ডায়েরি লেখার স্বভাব। তিনি লিখেছিলেন যে রোমানিয়ার পার্বত্য অঞ্চল সব সময়েই সন্ত্রস্ত থাকে কাউন্ট ড্রাকুলার ভয়ে। আদ্রিয়ান স্টোইকা অবশ্য সেখানে ড্রাকুলার দেখা পাননি! কিন্তু ভল্লুকের ভয়াল উৎপাতের মুখে যে তাঁকে বার বার পড়তে হচ্ছে, সে খবর উঠে এল সংবাদমাধ্যমের শিরোনামে।

জানা গিয়েছে যে স্টোইকা পেশায় স্কি-প্রশিক্ষক। তিনি তাঁর দল নিয়ে মাঝে মাঝেই বরফে ঢাকা রোমানিয়ার প্রিডিল স্কি রিসর্টে যাতায়াত করে থাকেন। এবং তাঁর মতোই ওই এক এলাকায় হানা দিতে ছাড়ে না ভল্লুকেরাও!

স্টোইকা জানিয়েছেন যে এর আগেও একবার তিনি তাঁর দল নিয়ে চলতি বছরের জানুয়ারিতে ওই এক এলাকায় ভল্লুকের খপ্পরে পড়েছিলেন। ব্যাপারটা তাঁর মতে মোটেও স্বাভাবিক নয়। কেন না, তখন চার দিকে কনকনে ঠাণ্ডা, এমন পরিবেশে না কি আলসে ভল্লুকেরা মোটেই চরতে বেরোয় না। তা-ও স্টোইকা এবং ১৫ জন ছাত্রের উপরে হানা দিয়েছিল সেই সময়ে এক প্রাপ্তবয়স্ক ভল্লুক!

কিন্তু স্টোইকা বা ছাত্রেরা যে সেই ঘটনায় ভয় পাননি, তা আপাতত প্রমাণিত। কেন না, দল নিয়ে ফের ওই এলাকায় স্কি করতে গিয়েছিলেন প্রশিক্ষক। এবারে দলে হানা দিল এক তরুণ ভল্লুক। আর তাকে রীতিমতো ঘোল খাইয়ে ছাড়লেন স্টোইকা! যে ভিডিও আপাতত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্টোইকা জানিয়েছেন যে তিনি প্রথমে তাঁর ছাত্রদের জোরে জোরে চিৎকার করে, স্কি-র লাঠি নেড়ে ভল্লুকটিকে ভয় দেখানোর উপদেশ দিয়েছিলেন। ভেবেছিলেন, বাচ্চা বলে ভল্লুকটি এতে ভয় পেয়ে পালিয়ে যাবে। কিন্তু কার্যত তা হয়নি, বরং ভল্লুকটি দলের দিকে আরও ধেয়ে আসতে থাকে।

শেষমেশ মরিয়া হয়ে স্টোইকা হাত নেড়ে নিজের দিকে ভল্লুকটির দৃষ্টি আর্ষণের চেষ্টা করেন। এতে কাজ হয়। ভল্লুকটি তাঁর পিছনে ধাওয়া করতে থাকে। এবং একটুও না থেমে দ্রুতগতিতে স্কি করতে থাকেন স্টোইা। সঙ্গে পিছনে তেড়ে আসা ভল্লুকের গতিবিধি ভিডিও করতে থাকেন।

স্টোইকা জানিয়েছেন যে তাঁর উদ্দেশ্য ছিল দু'টো- দলের থেকে ভল্লুকটির আকর্ষণ সরিয়ে দেওয়া এবং তাকে দৌড় করিয়ে ক্লান্ত করে ফেলা! যাতে সে একসময়ে নিজেই বিরক্ত হয়ে স্থানত্যাগ করে। স্টোইকার উদ্দেশ্য যে সফল হয়েছে, তা ভাইরাল ভিডিও বলে দিচ্ছে!

Keywords: Bear, Ski, Romania, Viral Video

Original Story Link: https://www.news18.com/news/buzz/watch-skiers-in-romania-chased-by-bear-down-the-slope-and-this-what-happens-3526046.html

Written By: Anirban Chaudhury

Published by:Debalina Datta
First published: