• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • YOUTH ATTEMPT TO SUICIDE FROM 2ND HOOGLE BRIDGE AFTER LOOSE WORK FOR LOCKDOWN SOURCE SDG

Kolkata: লকডাউনে কাজ মানসিক অবসাদ! দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণ ঝাঁপ যুবকের! তারপর...

দ্বিতীয় হুগলি সেতু থেকে গঙ্গায় মরণ ঝাঁপ যুবকের। প্রতীকী ছবি।

দ্বিতীয় হুগলি সেতু (2nd Hoogly Bridge) থেকে ঝাঁপ যুবকের! রবিবার (Sunday) রাতে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা (Attempt to Suicide) করেন এক যুবক।

  • Share this:

    #কলকাতা: দ্বিতীয় হুগলি সেতু (2nd Hoogly Bridge) থেকে ঝাঁপ যুবকের! রবিবার (Sunday) রাতে বিদ্যাসাগর সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা (Attempt to Suicide) করেন এক যুবক। যদিও পুলিশি (Kolkata Police) তৎপরতায় যুবককে প্রাণে বাঁচানো সম্ভব হয়েছে। তবে তাঁর মাথা এবং শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত রয়েছে। জানা গিয়েছে, ওই যুবক অসমের (Assam) বাসিন্দা। কাজের জন্য ভিনরাজ্যে পাড়ি দিয়েছিলেন। সেখানে কাজ চলে যাওয়ায় কলকাতায় ফেরেন। তারপরে কোনও দিশা খুঁজে না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় হুগলি সেতু (Vidyasagar Setu) থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন যে ব্যক্তি, তিনি বাইপাস লাগোয়া ভিআইপি নগরের বাসিন্দা রাজু দাস। বাইক রেখে ঠিক যেই মুহূর্তে ঝাঁপ দেন, তৎক্ষণাৎ তা দেখতে পেয়ে অজ্ঞাতপরিচয় কেউ কলকাতা পুলিশের ১০০ ডায়ালে (Kolkata Police 100 Dial) ফোন করে গোটা ঘটনাটি জানান। লালবাজারের (Lalbazar) কন্ট্রোলরুম (Control Room) থেকে খবর যায় দক্ষিণ বন্দর থানায়। এরপরই দক্ষিণ বন্দর থানার পুলিশ দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় রাজু দাসকে উদ্ধার করে। আপাতত রাজু দাস এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

    প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, লকডাউনে (Lockdown) কাজ হারিয়ে মানসিক অবসাদগ্রস্থ হয়ে পড়েছিল সে। তবে সেটাই আসল কারণ কিনা, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এ দিকে, দ্বিতীয় হুগলি সেতুর উপর থেকে ওই যুবকের মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। সূত্রের খবর, ওই যুবক আত্মহত্যার চেষ্টা করার আগে বেশ কিছুক্ষণ ব্রিজের ওপরে ঘুরছিলেন।  সেই সময় অস্থির হয়েছিলেন। কিছুক্ষনের মধ্যেই বাইক রেখে আত্মহত্যার চেষ্টা করেন। সূত্রের খবর ওই যুবক ভিনরাজ্যের বাসিন্দা।

    Published by:Shubhagata Dey
    First published: