Viral video: যশের মাটিতে দেব ! ভিডিও ট্যুইট করে দেবের সঙ্গে লাঞ্চ করতে চাইলেন যশ

Viral video: যশের কোনও জনসভাতে এত ভিড় হয়নি। দেবের নাম শুনেই ছুটে এসেছেন মানুষ। ভালোবাসায় ভরিয়েছেন। এই ভিডিও দেব আজ তাঁর ট্যুইটারে শেয়ার করেন।

Viral video: যশের কোনও জনসভাতে এত ভিড় হয়নি। দেবের নাম শুনেই ছুটে এসেছেন মানুষ। ভালোবাসায় ভরিয়েছেন। এই ভিডিও দেব আজ তাঁর ট্যুইটারে শেয়ার করেন।

  • Share this:

    #কলকাতা:  রাজনীতিতে এবার তারকার মেলা। শ্রাবন্তী, পায়েল, রাজ চক্রবর্তী, যশ দাশগুপ্ত, সায়নী ঘোষ, সায়ন্তিকা, সোহম, তনুশ্রীর মতো টলি তারকারা এবার জোর কদমে নেমেছেন রাজনৈতিক লড়াইয়ে। তবে পর্দায় তাঁরা এক মঞ্চে কাজ করলেও রাজনীতিতে হেঁটেছেন পৃথক পথে। কেউ গিয়েছেন বিজেপিতে, তো কেউ হাত ধরেছেন তৃণমূলের। যশ দাশগুপ্ত প্রথমবার রাজনীতিতে এসেছেন। তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। বিজেপির হয়ে তিনি প্রার্থী হয়েছেন চণ্ডীতলা থেকে। ধুমধাম করে প্রচার সারছেন তিনি। এবার যশের মাটিতে পা রাখলেন দেব।

    দেব তৃণমূলের হয়ে লড়েছেন। সাংসদ পদে নিজের কাজ দক্ষতার সঙ্গে করছেন। আজ তিনি চন্ডীতলাতে গিয়েছিলেন তৃণমূলের প্রার্থী স্বাতী খন্দকরের হয়ে ভোট প্রচারে।  দেবের নাম শুনেই ছুটে এসেছেন মানুষ। ভালোবাসায় ভরিয়েছেন। এই ভিডিও দেব আজ তাঁর ট্যুইটারে শেয়ার করেন।

    কিন্তু ভিডিও দেখে চুপ থাকলেন না যশ। তিনি রিট্যুইট করে লিখলেন, "চণ্ডীতলায় স্বাগত । এখানকার মানুষের আতিথেয়তা এবং ভালোবাসা মনে রাখার মতো। তবে দুপুরের খাওয়ার ডিউ থাকলো।" অনেকে এই ট্যুইটে কমেন্ট করেন। দুই অভিনেতাকেই শুভেচ্ছা জানিয়েছেন সকলে।  প্রসঙ্গত যশ যখন বিজেপিতে যোগ দিয়েছিলেন, তখন শুভেচ্ছা জানিয়েছিলেন দেব। তিনি ট্যুইট করে লিখেছিলেন, 'মতাদর্শ আলাদা হলেও, রাজনীতিতে তোমায় স্বাগত।" উত্তর দিয়েছিলেন যশ। বলেছিলেন তিনি মানুষের জন্য কাজ করতে চান। যশের পাড়ায় বন্ধু দেবের জয়জয়াকার।

    Published by:Piya Banerjee
    First published: