কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

সৌরভ কি রাজনীতিতে যোগ দিতে পারবেন? প্রশ্ন শুনে যা বললেন দেবী শেট্টি

সৌরভ কি রাজনীতিতে যোগ দিতে পারবেন? প্রশ্ন শুনে যা বললেন দেবী শেট্টি
সৌরভের রাজনীতি যোগদানের প্ৰশ্নে যা বললেন দেবী শেট্টি‌-

এবার কি সৌরভ রাজনীতিতে যাওয়ার কথা ভাবতে পারবেন, তাঁর মনে বাড়তি চাপ পড়বে কি তাতে?

  • Share this:

#কলকাতা: কথাটা হাওয়ায় ভাসছে মহারাজ যখন থেকে হাসপাতালে ভর্তি তখন থেকেই। সৌরভ প্রেমীদের মনে প্রশ্ন, রাজনীতিতে যোগ দেওয়ার জন্য কোনও চাপ থেকেই কি সৌরভের উপর বাড়তি চাপ পড়ল, তার জেরেই কি হার্ট অ্যাটাক? অবশেষে সৌরভ যখন বিপদটা কাটিয়ে ফেলেছেন,দেবী শেট্টির কাছেই প্রশ্ন গেল, এবার কি সৌরভ রাজনীতিতে যাওয়ার কথা ভাবতে পারবেন, তাঁর মনে বাড়তি চাপ পড়বে কি তাতে?

এদিন সৌরভকে দেখতে উডল্যান্ডসে এসেছিলেন দেবী শেট্টি। প্রায় সুস্থ মহারাজকে দেখে তিনি নাকি বলেন, ২০ বছর আগের মতোই দেখাচ্ছে তাঁকে। বাইরে বেরিয়ে সাংবাদিকদেরও দেবী শেট্টি জানান, মহারাজ সম্পূর্ণ সুস্থ। দেবী শেট্টি বিশদে বললেন, কেন এমন হল, কী ভাবে সুস্থ থাকা যাবে।তাঁর দাওয়াই নিয়মিত শারীরিক কসরত, নিয়ন্ত্রিত জীবনযাপন

এই ধরনের কথা চলাকালীনই তাঁকে প্রশ্ন করা হয়, সৌরভের কি রাজনীতিতে যোগ দেওয়া উচিত হবে? প্রশ্ন শুনেই হেসে ফেলেন দেবী শেট্টি। বলেন, এর উত্তর আমি দেবো না, উনিই দিতে পারবেন।

দেবী শেট্টি জানিয়েছেন, সৌরভকে অন্তত দুই সপ্তাহ বিশ্রাম নিতে হবে। ক্রমে স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন তিনি। দেবী শেট্টির কথায়, মাঠে নেমে ক্রিকেট খেলা থেকে ম্যারাথন দৌঁড়নো, সবই করতে পারবেন সৌরভ। দেবী শেট্টির মতে প্রথম সারির দেশগুলিতে যেমন হয়, ঠিক তেমনই চিকিৎসা হয়েছে সৌরভের।

Published by: Arka Deb
First published: January 5, 2021, 1:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर