Home /News /kolkata /
ত্রিকোণ প্রেমের জেরে বধূকে পুড়িয়ে হত্যা

ত্রিকোণ প্রেমের জেরে বধূকে পুড়িয়ে হত্যা

পার্ক সার্কাসে মহিলার মৃত্যুতে, ত্রিকোণ প্রেমের জেরে খুন বলে অভিযোগ পরিবারের।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা: পার্ক সার্কাসে মহিলার মৃত্যুতে, ত্রিকোণ প্রেমের জেরে খুন বলে অভিযোগ পরিবারের। অভিযোগ, স্বামী আবদুল আফাকের বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায়, অজ্ঞান করে পুড়িয়ে দেওয়া হয়েছে নাজিয়াকে। বাড়ি থেকে টাকা পয়সা আনার জন্য নাজিয়াকে চাপ দেওয়া হত বলেও অভিযোগ উঠেছে। যদিও প্রতিবেশীদের একাংশ অবশ্য এই অভিযোগ মানতে চাননি।

    মৃতার একজন আত্মীয় জানান, ‘অন্য মহিলার সঙ্গে সম্পর্ক ছিল। তা দেখে ফেলে বলেই আরও মারধর করত, টাকা পয়সা আনতে বলত ৷’ এক বার নয়, বারবার নাজিয়া ফাইজিকে মারধরের অভিযোগ তাঁর স্বামী আবদুল আফাকের বিরুদ্ধে। শুক্রবার রাতে তা চরমে ওঠে।

    শুক্রবার রাতে, প্রতিবেশীরা দেখেন, আবদুল আফাকের ফ্ল্যাটের ব্যালকনিতে একজন পুড়ছেন। ছুটে গিয়ে তাঁরা উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু, ততক্ষণে নাজিয়ার মৃত্যু হয়েছে। ঘটনায় পুড়িয়ে খুনের অভিযোগ উঠেছে। মৃতার আত্মীয়ার দাবি, ‘ওকে কিচেনে পোড়ানো হয়েছে, সোফায় বসানো হয়েছে। তারপর ব্যালকনিতে নিয়ে যাওযা হয়েছে।’

    প্রতিবেশীদের বক্তব্য, বউমা অগ্নিদগ্ধ হওয়ার সময় স্নান করছিলেন শাশুড়ি। ঘটনায় অবশ্য একাধিক প্রশ্ন উঠেছে।

    প্রশ্ন ১ নাজিয়া অগ্নিদগ্ধ হওয়ার সময় তাঁর স্বামী ও শাশুড়ি ফ্ল্যাটে ছিলেন। তাঁরা কেউ নাজিয়াকে বাঁচানোর চেষ্টা করেননি?

    প্রশ্ন ২ নাজিয়ার দেহের প্রায় পুরোটাই পুড়ে গেল কীভাবে?

    প্রশ্ন ৩ নাজিয়াকে কি অচেতন করে দেহ পোড়ানো হয়েছে?

    বাড়িওয়ালা অবশ্য আবদুল আফাকের সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক ছিল বলেই দাবি করেছেন। অভিযুক্ত আবদুল আফাককে পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু, বাকি অভিযুক্তরা এখনও অধরা।

    First published:

    Tags: Domestic violence, Park Circus, Wife Murdered

    পরবর্তী খবর