বড় অফার ছিল বিজেপির, তবু কেন তৃণমূলে মনোজ তিওয়ারি

তৃণমূলে মনোজ তিওয়ারি।

অতীতেই সরকারি নানা কর্মকাণ্ডে মনোজকে দেখা যেত এবার আনুষ্ঠানিক ভাবেই তিনি চলে এলেন তৃণমূলের পতাকাতলে।

  • Share this:

    #কলকাতা: বিজেপি অফার দিয়েছিল। হেলায় তা ফিরিয়ে দিয়ে তৃণমূলের পতাকা তুলে নিলেন মনোজ তিওয়ারি। আজ, বুধবার সাহাগঞ্জের সভায় মমতা বন্দ্যোপাধ্যাই মনোজ তিওয়ারির হাতে দলীয় পতাকা তুলে দেন। চতুর্দিকে যখন বিজেপিতে যোগদানের রমরমা, তখন মনোজ কেন তৃণমূলে? বঙ্গ ক্রিকেটের গর্ব মনোজের স্পষ্ট বক্তব্য, কাজ দেখে তৃণমূলে যেতে চাইছেন তিনি। অতীতেই সরকারি নানা কর্মকাণ্ডে মনোজকে দেখা যেত এবার আনুষ্ঠানিক ভাবেই তিনি চলে এলেন তৃণমূলের পতাকাতলে।

    এদিন মনোজের পরণে ছিল বন্ধু অভিষেক দত্তর ডিজাইন করা পোষাক। সেই পোষাক দেখে স্পষ্টই বোঝা যায়, তিনি কতটা নিখুঁত প্রস্তুতি নিয়েছিলেন। নিউজ ১৮ বাংলাকে মনোজ বলেন, অগ্নিকন্যার ডাক এসেছে তাই রাজনীতিতে। ভারতীয় দলের হয়ে আর খেলতে পারব কিনা জানি না।

    তবে কি কেরিয়ার জনিত অনিশ্চয়তা থেকেই মনোজ তৃণমূলে ? মনোজ বললেন, "বিজেপির সঙ্গে আদর্শের সংঘাতই মূল কারণ। তাঁর কথায়, আমি সেক্যুলারিজম বা ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করি। সংঘাতটা সেখান থেকেই।"

    প্রসঙ্গত এ দিন মমতার সভায় যোগ দেন একাধিক টলিউড তারকা। কাঞ্চন মল্লিক সভাস্থল থেকে বলেন, "খেলা হবে। দশ বছর পরে কেন এলাম? কারণ দেখছিলাম। দেখলাম উনি ছাড়া কেউ পারবে না।" যোগ দেন সায়নী ঘোষও। তাঁকে বলতে শোনা যায়, "মহিলাদের আত্মসম্মান দিদি দিতে পারবে। ভোটের আগে বাংলা উট পাখির চোখ হতে পারে না। আমাদের ওপর বিশ্বাস রাখুন।" টিভি অভিনেত্রী মানালী দে বলেন, "আমি মাকে হারাবার পরে দিদি আমার পাশে দাঁড়িয়েছিলেন। আমি সাতেও থাকি, পাঁচে থাকি। আমরা বাংলার নিজের মেয়েকেই চাই।"

    Published by:Arka Deb
    First published: