পরিকল্পনা করেই শিশুচুরি চিন্ময়ীর, শিশুচুরির কারণ কী?

পরিকল্পনা করেই নিজেকে গর্ভবতী সাজিয়ে শিশুচুরির ছক কষেছিল চিন্ময়ী বেজ।

Akash Misra | News18 Bangla
Updated:Mar 15, 2017 05:49 PM IST
পরিকল্পনা করেই শিশুচুরি চিন্ময়ীর, শিশুচুরির কারণ কী?
Akash Misra | News18 Bangla
Updated:Mar 15, 2017 05:49 PM IST

#কলকাতা: পরিকল্পনা করেই নিজেকে গর্ভবতী সাজিয়ে শিশুচুরির ছক কষেছিল চিন্ময়ী বেজ। পাচার? না ব্যক্তিগত শত্রুতা? কোন মানসিকতা কাজ করেছে? তার তদন্ত শুরু করেছে পুলিশ। আজ ধৃত চিন্ময়ী ও তার স্বামী প্রশান্ত বেজকে চব্বিশে মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। সদ্যোজাত, তার মা ও চিন্ময়ীর ডিএনএ পরীক্ষার আবেদনও মঞ্জুর করেছেন বিচারক।

ব্যক্তিগত শত্রুতা? নাকি শিশুপাচার চক্র? কেন শিশুচুরি করল চিন্ময়ী বেজ? তদন্তে এই প্রশ্নেরই উত্তর খুঁজছে পুলিশ। প্রাথমিকভাবে দু'টি তত্ত্ব উঠে এসেছে।

শিশুচুরির নেপথ্যে কী?

- অভিযুক্ত চিন্ময়ী বেজের ১০ বছরের মেয়ে রয়েছে

- তাই নিঃসন্তান মায়ের সন্তানলাভের আশায় শিশুচুরির তত্ত্ব এক্ষেত্রে খাটছে না

Loading...

- আর্থিক কারণে শিশুপাচারের সম্ভাবনা অবশ্য থেকেই যাচ্ছে

- এছাড়াও উঠে আসছে ব্যক্তিগত শত্রুতার তত্ত্ব

আর্থিক বিষয়টি প্রতিবেশীদের বক্তব্যে স্পষ্ট। রীতিমতো পরিকল্পনা করেই মেডিক্যাল থেকে সদ্যোজাতকে চুরি করেছিল চিন্ময়ী। প্রায় তিনমাস ধরে গর্ভবতী হিসেবে নিজেকে প্রতিবেশীদের সামনে তুলে ধরেছিল চিন্ময়ী। চুরি যাওয়া সদ্যোজাতের চিকিৎসা করতে এসে সন্দেহ হয়েছিল স্থানীয় চিকিৎসকেরও। থেকে যাচ্ছে ব্যক্তিগত শত্রুতার বিষয়টি। প্রাথমিক তদন্তে শিশুচুরির পিছনে আর্থিক ও ব্যক্তিগত শত্রুতার কারণ দু'টিতে জোর দিচ্ছে পুলিশ। বুধবার চিন্ময়ী ও তার স্বামী প্রশান্ত বেজকে ২৪ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দেয় ব্যাঙ্কশাল আদালত। সদ্যোজাতের পরিচয় নিশ্চিত করতে ডিএনএ পরীক্ষার আবেদনও মঞ্জুর করেছেন বিচারক।

First published: 05:49:17 PM Mar 15, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर