Home /News /kolkata /

মুখ্যমন্ত্রীর মুখ কে? গল্ফগ্রীনে প্রচারে এসে অস্বস্তির মুখে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়

মুখ্যমন্ত্রীর মুখ কে? গল্ফগ্রীনে প্রচারে এসে অস্বস্তির মুখে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়

চটজলদি পরিস্থিতি সামাল দিতে বাবুল যা উত্তর দিলেন...

  • Share this:

#কলকাতা: "বিধানসভা ভোটে এই রাজ‍্যে আপনাদের মুখ্যমন্ত্রীর মুখ কে?" সাত সকালে গল্ফগ্রীনের সেন্ট্রাল পার্কে প্রচারে বেরিয়ে প্রাতঃভ্রমণকারীদের এমনই প্রশ্নের মুখে পড়তে হল টালিগঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়কে।

রবিবার সাত সকালে গল্ফগ্রীন সেন্ট্রাল পার্কে নির্বাচনী প্রচারে এসেছিলেন বাবুল। সেন্ট্রাল পার্কে তখন অন্য দিনের মতো প্রাতঃভ্রমণকারীদের ভিড়। সেন্ট্রাল পার্কের চার ধারে এক চক্কর হেঁটে জনসংযোগ সারতে পার্কের ভেতরে ঢুকে পড়েন বাবুল সুপ্রিয়। সঙ্গে ছিলেন এলাকার চেনা মুখ ও স্থানীয় বিজেপি নেতা দিলীপ চন্দ।

সেন্ট্রাল পার্কের ভেতরে তখন শরীর চর্চায় ব্যস্ত আট থেকে আশি। প্রৌঢ়দের কাছাকাছি পৌঁছে আলাপচারিতা সারতে শুরু করেন টালিগঞ্জ কেন্দ্রের গেরুয়া শিবিরের ডাকাবুকো বিজেপি প্রার্থী। প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে কুশল বিনিময়ের মাঝেই প্রশ্ন ভেসে আসে,"নির্বাচনে জিতলে এই রাজ‍্যে আপনাদের মুখ্যমন্ত্রী কে হবেন? মুখ‍্যমন্ত্রীর মুখ কে?" হঠাৎ করেই উড়ে আসা এই প্রশ্নে খানিকটা থমকে যান বাবুল সুপ্রিয়। চটজলদি পরিস্থিতি সামাল দিতে বাবুল উত্তর দেন,"সেটা নির্বাচন পরবর্তী পর্যায়ে দল সিদ্ধান্ত নেবে।"

আরও পড়ুন অধিকারী গড়ে কড়া বার্তা দিতে মমতার সভা, রবিবাসরীয় প্রচারে রাজ্যে মোদি-শাহও

বাবুল উত্তর দিলেও টালিগঞ্জ কেন্দ্রের গেরুয়া শিবিরে প্রার্থী খানিকটা অস্বস্তিতে পড়েন, সেটা স্পষ্ট। পোড় খাওয়া রাজনীতিকের মতোই আলোচনা অন্যদিকে ঘুরিয়ে দেন বাবুল। খোঁজ নেন শরীরচর্চা করতে আসা প্রাতঃভ্রমণকারীদের নিত্য দিনের সুবিধা ও অসুবিধার।

এরপর অবশ্য আর বেশি সময় সেন্ট্রাল পার্কে ছিলেন না বাবুল সুপ্রিয়। বিক্রমগড় সহ দক্ষিণের অন্যান্য জায়গায় নির্বাচনী প্রচারের কর্মসূচি থাকায় দ্রুত বেরিয়ে যান বাবুল সুপ্রিয়। প্রসঙ্গত টালিগঞ্জ কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী  অরূপ বিশ্বাস। বাম ও  কংগ্রেস জোটের প্রার্থীর দেবদূত ঘোষ।

বাবুল সুপ্রিয় প্রার্থী হওয়ার পরেই স্থানীয় বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহের শেষ নেই। বাবুলের মত লড়াকু প্রার্থী পাওয়ার পর জোর কদমে টালিগঞ্জ কেন্দ্রে নির্বাচনী প্রচারে নেমে পড়েছেন গেরুয়া শিবিরের সর্মথকরা। প্রার্থীপদ ঘোষণা হওয়ার পর থেকেই বাবুলও চষে ফেলছেন টালিগঞ্জের কেন্দ্রের অলি-গলি। কর্মীসভা থেকে জনসংযোগ, সবেতেই কোমড় বেঁধে দৌড়চ্ছেন বাবুল।

Published by:Pooja Basu
First published:

Tags: Babul supriyo, West Bengal Assembly Election 2021

পরবর্তী খবর