কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

শুভেন্দুর বিজেপি যোগে চাণক্য কে! শুভেন্দু প্রকাশ্যেই বললেন তাঁর কথা

শুভেন্দুর বিজেপি যোগে চাণক্য কে! শুভেন্দু প্রকাশ্যেই বললেন তাঁর কথা
শুভেন্দু অধিকারী।

তাঁর দল বদলের সিদ্ধান্তে অনুঘটক কী, কার বুদ্ধিতে এই মনবদল, সবটাই আজ তিনি পরিষ্কার করে দিলেন পদ্মাসনে থিতু হয়ে‌।

  • Share this:

#কলকাতা: শুভেন্দু অধিকারী অকপট। শুভেন্দু অধিকারী দামাল। ২১ বছর ধরে তৈরি করা মনটা বদলের দিনে অটুট তাঁর দেহভঙ্গিমা। কিন্তু তাঁর দল বদলের সিদ্ধান্তে অনুঘটক কী, কার বুদ্ধিতে এই মনবদল, সবটাই আজ তিনি পরিষ্কার করে দিলেন পদ্মাসনে থিতু হয়ে‌।

শুভেন্দু এদিন দরাজ গলায় তাঁর বিজেপি যোগের পিছনে মুকুল রায়ের অবদান স্বীকার করেন। নন্দীগ্রামে হাতে হাত রেখে লড়াই করা সঙ্গীর নাম নিয়ে বলেন, "মুকুল রায় আমায় বলেছিলেন, শুভেন্দু সম্মান নিয়ে চলে আয়।"

কিন্তু অসম্মানের প্রশ্ন আসে কোথা থেকে! তাঁকে তো পদ-মর্যাদা দুইই দিয়েছিল তাঁর পুরনো দল! শুভেন্দুর গলায় অভিমানের জোয়ার। নিজের অসুস্থতার প্রসঙ্গ তুলে এনে বলেন, "২১ বছর অকৃতদার থেকে যে দলের জন্য করেছি, আমার সেই দল করোনার সময়ে আমার খোঁজ নেয়নি।"

রাজনৈতিক মহলের দাবি,তৃণমূল ভাঙানোয় বিজেপির একমেবঅদ্বিতয়ম কাণ্ডারী মুকুল রায়। পুরনো দলের বহু নেতা, সংঠকের সঙ্গেই তাঁর নাড়ীর যোগ। শিবির বদলে ফেললেও সেই যোগ টাল খায়নি। ফল ভুগেছে তৃণমূল। এর আগে তাঁর হাত ধরেই পদ্মশিবিরে যোগ দিয়েছিলেন অর্জুন সিংহ, সব্যসাচী দত্তরা। এদিন পড়ল এযাবৎ কালের সবচেয়ে বড় উইকেট। রইল একটাই প্রশ্ন, এরপর কে?

Published by: Arka Deb
First published: December 19, 2020, 4:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर