গেরুয়া শিবিরে 'মহাগুরু' মিঠুন! কী বলছেন তৃণমূলের সৌগত-সুব্রতরা?

গেরুয়া শিবিরে 'মহাগুরু' মিঠুন! কী বলছেন তৃণমূলের সৌগত-সুব্রতরা?

what Saugata Roy and Subrata Mukherjee after seeing Mithun Chakraborty in BJP

সব জল্পনাকে সত্যি করে রবিবাসরীয় ব্রিগেডে বিজেপি-তে (BJP) যোগদান করলেন বাঙালির 'আইকন' মিঠুন চক্রবর্তী৷ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র হাত থেকে গেরুয়া শিবিরের পতাকা তুলে নিলেন মিঠুন।

  • Share this:

    #কলকাতা: সব জল্পনাকে সত্যি করে রবিবাসরীয় ব্রিগেডে ভারতীয় জনতা পার্টিতে (BJP) যোগদান করলেন বাঙালির 'আইকন' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)৷ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র হাত থেকে গেরুয়া শিবিরের পতাকা তুলে নিলেন মিঠুন। বিজেপি-তে যোগ দিয়ে 'মহাগুরু' মিঠুন বললেন তাঁর দীর্ঘদিনের স্বপ্নপূরণ হয়েছে৷ মিঠুনকে দল পাল্টাতে দেখে তৃণমূল নেতারা নিজেদের প্রতিক্রিয়া জানালেন নিজেদের মতো করেই৷

    দলের প্রাক্তন সহকর্মীকে বিজেপি-তে দেখে তৃণমূল সাংসদ সৌগত রায় (Saugata Roy) মিঠুনকে "বিশ্বাসঘাতক" বললেন৷ সৌগত এদিন সাংবাদিকেদর বলেন, "আরেক বার দল পাল্টাল মিঠুন৷ ও আগে সিপিএম ছিল৷ ২০১৪ সালে তৃণমূলের হয়ে ভোটে জেতার পর মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ওঁকে রাজ্যসভায় পাঠালেন৷ সেই মিঠুন আবার বিজেপি-তে৷ ইডি-কে দিয়ে যেই মিঠুনকে ভয় দেখিয়েছে কেন্দ্র সরকার, উনি রোজভ্যালি থেকে যা টাকা নিয়েছিলেন, সব ফেরত দিয়ে সাধু হয়ে গেলন! অনেকদিন পর আবার মিঠুন আত্মপ্রকাশ করলেন৷ সেই মিঠুনকে ভরসা করা যায় না৷ ও আবার পালটি খাবে৷ ও বিশ্বাসঘাতক৷"

    বর্ষীয়ান তৃণমূল নেতা ও পঞ্চায়েত-গ্রামোন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) বলেন, "বিজেপিতে যোগ দেওয়া মিঠুনের ব্যক্তিগত সিদ্ধান্ত। ওর সঙ্গে আমার অনেক দিনের পরিচয়। ও কেন বিজেপিতে গেল, তা ওই বলতে পারবে। তবে, নরেন্দ্র মোদিকে মিঠুন বিশ্বের বৃহত্তম নেতা বললেও সত্যি বদলে যাবে না। মোদি মোদিই থাকবেন।"

    Published by:Subhapam Saha
    First published:
    0