West Bengal Election 2021: আজ নন্দীগ্রামে যোগী আদিত্যনাথ, কেন তাঁঁকেই বাছল বিজেপি?

West Bengal Election 2021: আজ নন্দীগ্রামে যোগী আদিত্যনাথ, কেন তাঁঁকেই বাছল বিজেপি?

আজ বাংলায় তিনটি সভা করবেন যোগী আদিত্যনাথ। File Photo

বাংলায় পা রাখার কথা নিজেই ট্যুইট করে জানিয়েছেন আদিত্যনাথ।

  • Share this:

    #কলকাতা: হাতে রয়েছে মাত্র ২৪  ঘন্টা। তারপরেই শুরু বাংলার বিধানসভার নির্বাচনের প্রথম দফার যুদ্ধ শুরু। শেষবেলায় ঝড় তুলতে রাজ্যে আসছেন বিজেপির হেভিওয়েট নেতামন্ত্রীরা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আজ বৃহস্পতিবার ৩টি সভা করবেন সব মিলিয়ে। বাংলায় পা রাখার কথা নিজেই ট্যুইট করে জানিয়েছেন আদিত্যনাথ।

    আদিত্যনাথ ট্যুইটারে লিখেছেন, "বিপ্লবের ধারক-বাহক বাংলা। আজ পরিবারতন্ত্র, স্বৈরাচার এবং দুর্নীতি থেকে মুক্তি চাইছে। বিজেপি এই অনুভবের সঙ্গে আছে। এই আবেগই আজ আমায় আরও একবার বাংলার ভাই-বোনেদের কাছে পৌঁছে দিচ্ছে। আজ বেশ কয়েকটি জনসভা থেকে আমি তাদের সঙ্গে কথা বলব।"

    আদিত্যনাথ এর প্রথম সভাটি সাগরে।  সেখান থেকে তিনি পৌঁছে যাবেন চন্দ্রকোনা। তবে ক্লাইম্যাক্স রয়েছে শেষ সভাটিতে। কেননা তার ডেস্টিনেশন নন্দীগ্রামের তেখালি বাজার ময়দান। দিন পাঁচেক পর এখানেই লড়াই শুভেন্দু বনাম মমতার। বাংলা ভোটের এপিসেন্টারে দাঁড়িয়ে যোগী আদিত্যনাথ কী বার্তা দেন সেদিকে নজর থাকবে সব পক্ষের।

    রাজনৈতিক মহলের পর্যবেক্ষণ আদিত্যনাথকে নন্দীগ্রামের নিয়ে যাওয়ার সবথেকে বড় কারণ হিন্দু ভোটকে এক জায়গায় করা। শুভেন্দু নিজের মুখেই বারংবার দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নাকি নন্দীগ্রামের প্রার্থী হয়েছেন সংখ্যালঘু ভোটে ভরসা করেন বলে। রাজ্য জুড়ে এর পাল্টা  বিজেপি চাইবে সংখ্যাগুরুর ভোটকে একজোট করতে তা বলার অপেক্ষা রাখে না। দেখার এই সোশ্যাল ইঞ্জিনিয়ারিং পদ্ম ফোটাতে পারে কিনা।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর