Home /News /kolkata /
Bangla News|| প্রেমে প্রত্যাখ্যান সহ্য হয়নি! চরম সিদ্ধান্ত নিল প্রথম বর্ষের ছাত্রী

Bangla News|| প্রেমে প্রত্যাখ্যান সহ্য হয়নি! চরম সিদ্ধান্ত নিল প্রথম বর্ষের ছাত্রী

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Newtown college student committed suicide: পুজার সঙ্গে কেষ্টপুরের বাসিন্দা জয়দীপ নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল ওই যুবকের সঙ্গে ফোনে কথোপকথন হয়।

  • Share this:

    #লেকটাউন: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মঘাতী প্রথম বর্ষের ছাত্রী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ পরিবারের বিরুদ্ধে। লেকটাউন থানার অন্তর্গত দমদমপার্ক হরিচাঁদ পল্লীর বাসিন্দা প্রথম বর্ষের ছাত্রী সাগরিকা মণ্ডল ওরফে পুজা গতকাল আত্মহত্যা করে নিজের বাড়িতে।

    পুজার পরিবারের অভিযোগ, পুজার সঙ্গে কেষ্টপুরের বাসিন্দা জয়দীপ নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল ওই যুবকের সঙ্গে ফোনে কথোপকথন হয়। এরপর আত্মহত্যার পথ বেছে নেয় পুজা। পরিবারের অভিযোগ, আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে জয়দীপ ও তার বন্ধুরা। লেকটাউন থানার পুলিশ গোটা ঘটনা তদন্ত শুরু করেছে মোবাইলের কল ডিটেইলস খতিয়ে দেখা হচ্ছে।

    আরও পড়ুন: শহরের প্রাণকেন্দ্রে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি, এমারজেন্সি অ্যালার্ম না বাজায় উঠছে প্রশ্ন

    অন্যদিকে, বিবাহবহির্ভূত সম্পর্কের জের প্রেমিককে চারতলা থেকে ঠেলে ফেলে খুনের অভিযোগ উঠেছে বার ডান্সারের প্রেমিকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাউড়িয়া বুড়িখালি এলাকায়। মৃতের নাম শশীকান্ত মালিক (৩২)। শশীকান্তের স্ত্রী মামনি মালিকের অভিযোগের ভিত্তিতে বাউড়িয়া থানার পুলিশ অভিযুক্ত বার ডান্সার কেয়া সরকার ওরফে মিস টিনাকে গ্রেফতার করেছে। অভিযুক্ত মহিলা বার ডান্সার কেয়া সরকারকে নিয়ে শুক্রবার ঘটনার পুনর্নির্মাণ করল পুলিশ। তদন্তের জন্য মৃত ব্যক্তির ড্যামি নিয়ে বহুতল থেকে ফেলা হল।

    বাউড়িয়া থানার পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠায়। অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। ধৃতকে বৃহস্পতিবার উলুবেড়িয়া আদালতে পেশ করা হলে বিচারক ২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন টিনাকে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Kolkata

    পরবর্তী খবর