corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তী, সিপিএম নেতার শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তী, সিপিএম নেতার শারীরিক অবস্থার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

দীর্ঘদিন ধরেই ফুসফুসের সমস্যায় ভুগছেন সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী। বর্তমানে আংশিক ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে।

  • Share this:

#কলকাতা: বর্ষীয়ান সিপিএম নেতা, সিটু-র প্রাক্তন রাজ্য সভাপতি শ্যামল চক্রবর্তীর শারীরিক অবস্থা এখনও আশঙ্কাজনক। ইএম বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান বাম নেতা। গত রবিবার তাঁর  শারীরিক অবস্থা অনেকটাই আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে দিতে হয়।

মঙ্গলবার ফোন করে শ্যামল চক্রবর্তীর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যে কোনও প্রয়োজনে নির্দ্বিধায় তাঁকে জানানোর কথা বলেন। এই কথাই ফেসবুকে পোস্ট করেন শ্যামল চক্রবর্তীর কন্যা অভিনেত্রী উষসী চক্রবর্তী। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সৌজন্যের জন্য উষসী মুখ্যমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। এর আগে কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাও শ্যামল চক্রবর্তীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

দীর্ঘদিন ধরেই ফুসফুসের সমস্যায় ভুগছেন সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী। গত সপ্তাহেই শ্বাসকষ্ট শুরু হওয়ায় উল্টোডাঙ্গার একটি নার্সিংহোমে তাঁকে ভর্তি করা হয়। সেখানেই তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই বর্ষীয়ান নেতাকে পিয়ারলেস হাসপাতালে স্থানান্তর করা হয়। রবিবার শারীরিক অবস্থার অবনতি হলে ভেন্টিলেশন সাপোর্টে দিতে হয় শ্যামল চক্রবর্তীকে। যদিও এরপর তার শারীরিক অবস্থার আবার কিন্তু উন্নতি হয়েছে। তবে এখনও তিনি সঙ্কটমুক্ত নন। ফলে আংশিক ভেন্টিলেশনে রাখা হয়েছে।

উষসী ফেসবুক পোস্টে জানিয়েছেন, বাবার লড়াই জারি আছে। আগের থেকে তাঁর ফুসফুসের সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। শিলিগুড়ির বিধায়ক, সিপিএম নেতা অশোক ভট্টাচার্য যেভাবে করোনা মুক্ত হয়েছেন,বাবাও দ্রুত করোনাকে হারিয়ে সুস্থ হবেন।

ABHIJIT CHANDA

Published by: Shubhagata Dey
First published: August 5, 2020, 7:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर