'সৌরভ কেমন আছো?', ফোনের ওপারে মমতা || আজ বিকেলে যেতে পারেন হাসপাতালে

'সৌরভ কেমন আছো?', ফোনের ওপারে মমতা || আজ বিকেলে যেতে পারেন হাসপাতালে
ফোনে কথা হল সৌরভ মমতার। File Image

সূত্রের খবর, সৌরভকে দেখতে বিকেলে অ্য়াপলো হাসপাতালে যেতে পারেন মমতা।

  • Share this:

#কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খোঁজ নিলেন তিনি কেমন আছেন। সূত্রের খবর, সৌরভকে দেখতে বিকেলে অ্য়াপলো হাসপাতালে যেতে পারেন মমতা। সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায়ও।

আজ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখবেন দেবী শেঠি। পাশাপাশি সৌরভকে আজ সৌরভকে দেখতে আসছেন মুম্বাই থেকে আরও এক হৃদরোগ বিশেষজ্ঞ, ডক্টর অশ্বিন মেহেতা। তিনি মুম্বাই রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল লীলাবতী হাসপাতাল ব্রিচ ক্যান্ডি হাসপাতালে সঙ্গে যুক্ত, যশ লোক হাসপাতালের কার্ডিওলজি বিভাগের অধিকর্তা। পরিবার সূত্রে খবর, সৌরভকে প্রত্যেক ডাক্তারই স্টেইন্ট বসিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন। দেরি করা ঠিক হবে না বলে জানিয়েছেন ডাক্তাররা।

গত রাতে মহারাজের ভালো ঘুম হয়েছে। সকাল থেকেই খোশমেজাজে রয়েছেন। তাঁর সঙ্গেই রয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মেয়ে সানা।


গত ২ জানুয়ারি হঠাৎই বাড়িতে অসুস্থ হয়ে পড়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সেইসময়ে তাঁকে উডল্যান্ডস নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় তড়িঘড়ি। তাঁর ডান করোনারি আর্টারিতে স্টেন্ট বসানো হয় সেই সময়েই। সেই সময়েই স্থির হয় অন্য দুটি ব্লকেজ সারাতে আরও দুটি স্টেন্ট বসানো হবে। দেবী শেটি সেই সময়ে কলকাতায় এসেছিলেন মহারাজকে দেখতে। তিনি বলেছিলেন অল্প কিছুদিনেই সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন মহারাজ।

Published by:Arka Deb
First published: