ভিডিও: কী হতে চলেছে বাংলার 'আসল পরিবর্তন'! ব্রিগেডে দাঁড়িয়ে ব্যাখ্যা মোদির

ভিডিও: কী হতে চলেছে বাংলার 'আসল পরিবর্তন'! ব্রিগেডে দাঁড়িয়ে ব্যাখ্যা মোদির

West Bengal Asol Paribartan explained by Modi

মোদি বলেন যে, আগামিতে 'সোনার বাংলা' গড়বে একমাত্র বিজেপি৷ এখানকার মানুষ দেখবেন "আসল পরিবর্তন"৷ মোদি এদিন ব্যাখ্যা করলেন যে, তাঁর চোখে আসল পরিবর্তনের বাংলা কেমন!

  • Share this:

    #কলকাতা: ব্রিগেডে দাঁড়িয়ে নরেন্দ্র মোদি (PM Modi) সাফ বলে দিলেন যে, ৩৪ বছরে বামেরা এই বাংলার জন্য কিছুই করেনি৷ রাজ্যের মানুষ মমতা বন্দ্যেপাধ্যায়ের ওপর ভরসা করেছিলেন, কিন্তু সেই ভরসা ভেঙেছেন মমতাই৷ মোদি বলেন যে, আগামিতে 'সোনার বাংলা' গড়বে একমাত্র বিজেপি৷ এখানকার মানুষ দেখবেন "আসল পরিবর্তন"৷ মোদি এদিন ব্যাখ্যা করলেন যে, তাঁর চোখে আসল পরিবর্তনের বাংলা কেমন!

    মোদি বলছেন, "আমি এখানে এসেছি আপনাদের বাংলার আসল পরিবর্তনের বিশ্বাস দিতে৷ কী সেই বিশ্বাস? বাংলার বিকাশের বিশ্বাস, স্থিতি বদলের বিশ্বাস, নতুন বিনিয়োগ ও উদ্যেগের বিশ্বাস৷ বাংলার পুননির্মাণ হবে এখানকার সংস্কৃতি ও পরম্পরার রক্ষা করেই৷ এখানকার যুবক-যুবতী, কৃষক, মা-বোনেদের বিকাশ হবে৷ তার জন্য আমরা ২৪ ঘণ্টা দিন-রাত পরিশ্রম করব৷ আপনাদের স্বপ্ন নিয়ে আমরা বাঁচব৷"

    এদিনের ব্রিগেডেই জল্পনা সত্যি করে বাঙালির 'আইকন' মিঠুন চক্রবর্তী এদিন বিজেপি-তে যোগদান করলেন৷ মোদির আসার আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র হাত থেকে গেরুয়া শিবিরের পতাকা তুলে নিলেন মিঠুন। বিজেপি-তে যোগ দিয়ে 'মহাগুরু' মিঠুন বললেন তাঁর দীর্ঘদিনের স্বপ্নপূরণ হয়েছে৷

    Published by:Subhapam Saha
    First published:

    লেটেস্ট খবর