বিরাটের কথা বলে অনুষ্কাকে লজ্জায় ফেললেন করণ! ভাইরাল ভিডিওয় লাজে রাঙা 'দেশ কি বহু'

অভিনেত্রীকে তাঁর স্বামী বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে নানা ভাবে জ্বালাতন করেন করণ জোহর (Karan Johar)।

অভিনেত্রীকে তাঁর স্বামী বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে নানা ভাবে জ্বালাতন করেন করণ জোহর (Karan Johar)।

  • Share this:

#মুম্বই: জিরো (Zero) ছবির প্রচারের জন্য ২০১৮ সালে ইন্ডিয়াজ গট ট্যালেন্ট ৮ (India’s Got Talent 8)-এর সেটে উপস্থিত হন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেখানে অভিনেত্রীকে তাঁর স্বামী বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে নানা ভাবে জ্বালাতন করেন করণ জোহর (Karan Johar)। ওই একই মঞ্চে এদিন উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)। তাঁদের সহশিল্পী শাহরুখ খানের (Shah Rukh Khan) অভিনীত বিভিন্ন সিনেমার গান সম্পর্কে দুই বলি তারকার কতখানি জ্ঞান রয়েছে সেটাই এদিন পরীক্ষা করেন করণ।

একটি ফ্যান ক্লাবে শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, করণ প্রশ্ন করছেন এমন একটি গান যেখানে শাহরুখ নিজে একটি চোখের বিবরণ দিয়েছিলেন ‘বেহকি হ্যায় নিগাহে অওর বিখরি হ্যায় বাল’ এটা কোন গান? তখনই গানটি গাইতে শুরু করেন অনুষ্কা। তবে তাঁর আগেই 'কোই মিল গয়া' উত্তর দিয়ে দেন ক্যাট!

করণ যখন পরবর্তী প্রশ্ন জিজ্ঞাসা করলেন, তখন ক্যাটরিনা উত্তর দেওয়ার আগেই গান শুরু করে দেন অনুষ্কা। উত্তর শুনে ক্যাটরিনা বলে বসেন, "মওকা নহি মিলা (আমি বলার সুযোগই পেলাম না)।” ক্যাটরিনার অভিযোগ শুনে আনন্দের সঙ্গে জবাব দিয়ে অনুষ্কা বলেন, “ম্যায়নে মারা মওকে পে চৌকা (আমি সুযোগ পেয়েই চার মেরেছি)।"

আর অনুষ্কার এই ‘চৌকা’ মাটিতে পড়তে দেননি করণ। সঙ্গে সঙ্গেই তা ক্যাচ নিয়ে ফেলেন তিনি। যেহেতু এই শব্দের ক্রিকেটে দুনিয়ায় এক বহুল প্রচলিত শব্দ তাই অনুষ্কার এই মন্তব্যের পরে অভিনেত্রীকে খেপাতে ছাড়লেন না করণ। তিনি বলেন, “কত বড় হয়ে গিয়েছে আমার মেয়ে, ক্রিকেটের জোকসও বলতে শিখেছে। আপনি তো দেশের বউমা। আমি কিছু বলতেও পারব না”!

বেশ কয়েক বছরের সম্পর্কের পরে ২০১৭ সালের ডিসেম্বর মাসে বলিউড তারকা অনুষ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। চলতি বছর জানুয়ারিতে তাঁদের প্রথম কন্যা সন্তান ভামিকাকে (Vamika Kohli) স্বাগত জানান এই তারকা জুটি।

সম্প্রতি কোভিড ১৯ ত্রাণের জন্য একটি তহবিল চালু করেন বিরুষ্কা। প্রাথমিকভাবে এই ফান্ডের জন্য তাঁদের লক্ষ্য ৭ কোটি টাকা থাকলেও, পরে অনেকেই এখানে অনুদান দেন এবং সেই টাকার অঙ্কটা বেড়ে দাঁড়ায় ১১ কোটি টাকাতে। উল্লেখ্য, এই তারকা দম্পতি একাই অনুদান দিয়েছেন ২ কোটি টাকা।

Published by:Swaralipi Dasgupta
First published: