• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • বিস্ফোরক কঙ্গনা, এই কারণে তিনি 'দ্য ডার্টি পিকচার'-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন!

বিস্ফোরক কঙ্গনা, এই কারণে তিনি 'দ্য ডার্টি পিকচার'-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন!

বিস্ফোরক কঙ্গনা, এই কারণে তিনি 'দ্য ডার্টি পিকচার'-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন!

বিস্ফোরক কঙ্গনা, এই কারণে তিনি 'দ্য ডার্টি পিকচার'-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন!

'কন্ট্রোভার্সি ক্যুইন' জানিয়েছেন যে এই ছবির অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন। তাই এই ছবির প্রস্তাব যায় বিদ্যা বালনের (Vidya Balan) কাছে। এই ছবিতে অভিনয় করবার জন্য বিদ্যা বালন জাতীয় পুরস্কার পেয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বরাবরই চর্চায় থাকেন। সেটা সোশ্যাল মিডিয়া হোক বা সংবাদ মাধ্যমে। এবার তিনি মিলন লুথরিয়ার (Milan Luthria) ছবি দ্য ডার্টি পিকচার (The Dirty Picture) নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। 'কন্ট্রোভার্সি ক্যুইন' জানিয়েছেন যে এই ছবির অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন। তাই এই ছবির প্রস্তাব যায় বিদ্যা বালনের (Vidya Balan) কাছে, যদিও এই ছবিতে অভিনয় করবার জন্য বিদ্যা বালন জাতীয় পুরস্কার পেয়েছিলেন। পরবর্তী সময়ে বক্স অফিসে সুপারহিট হওয়ার পাশাপাশি এই ছবি বিদ্যার কেরিয়ারেরও মোড় ঘুরিয়ে দিয়েছিল।

মিলেন লুথরিয়ার সঙ্গে ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই (Once Upon a Time in Mumbai) ছবিতে কাজ করেছিলেন কঙ্গনা, তাই দ্য ডার্টি পিকচার-এর জন্য কঙ্গনাকে প্রথম পছন্দ হিসাবে রেখেছিলেন পরিচালক। ছবিতে বিদ্যার অভিনয় নিয়ে কঙ্গনা বলেন, "দ্য ডার্টি পিকচার নিয়ে আমি সব সময়ই বলেছিলাম, এটা একটা দুর্দান্ত ছবি হবে। কিন্তু আমি মনে করি না আমি বিদ্যার থেকে এটা ভালো করতে পারতাম, কারণ বিদ্যা বালন এই ছবিতে অসাধারণ কাজ করেছে। তবে এটাও ঠিক, আমি এই ছবিতে এমন বিশেষ কিছু দেখিনি। তাই আমি এই ছবিতে অভিনয় করিনি, আর তার জন্য আমি আফসোস করি না।

সম্প্রতি কঙ্গনা জাতীয় পুরস্কার জিতে নিয়েছেন মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি (Manikarnika: The Queen of Jhansi) এবং পাঙ্গা (Panga) ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয়ের জন্য। এর পর দর্শক তাঁকে দেখবে জে জয়ললিতার (J. Jayalalithaa) বায়োপিক তালাইভি (Thalaivi) ছবিতে। এই ছবিটি মুক্তি পেতে দেরি হচ্ছে দেশে করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির কারণে। এছাড়াও অভিনেত্রীর আরও দু'টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে, সেগুলি হল তেজস (Tejas) এবং ধকড় (Dhaakad)। অভিনেত্রী টিকু ওয়েডস শেরু (Tiku Weds Sheru) প্রযোজনার মাধ্যমে ডিজিটাল ভেঞ্চারে কাজ শুরু করেছেন। কঙ্গনা তাঁর প্রোডাকশন হাউস মণিকর্ণিকা ফিল্মসের সাহায্যে ওয়েব স্পেসেও পা রেখেছেন এবং শনিবার তার লোগোটি তিনি লঞ্চ করেছেন।

Published by:Simli Raha
First published: