করোনা আক্রান্ত জয় গোস্বামী, ভর্তি বেলেঘাটা আইডি হাসপাতালে

করোনা আক্রান্ত কবি জয় গোস্বামী।

রাতে নন কোভিড ওয়ার্ড থেকে তাঁকে কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়।

  • Share this:

    #কলকাতা: ফের দুঃসংবাদ। এবার করোনা আক্রান্ত কবি জয় গোস্বামী। পরিবারের সূত্রে খবর, রবিবার রাত দশটা নাগাদ জয় গোস্বামী করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল সন্ধ্যাতেই।  বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। রাতে নন কোভিড ওয়ার্ড থেকে তাঁকে কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়।

    পরিবার সূত্রে খবর, আপাত ভাবে সুস্থই ছিলেন জয়। এ দিন সকাল থেকেই করোনার যাবতীয় লক্ষণ প্রকট হতে শুরু করে জয় গোস্বামীর শরীরে। ক্রমেই জ্বর বাড়ে। বেশ কয়েক বার বমিও করেন তিনি। পরিবারের তরফ থেকে এক মুহূর্তেও দেরি না করে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হয়। পারিবারিক চিকিৎসকই করোনা পরীক্ষার নির্দেশ দেন। বিকেলেই স্বাস্থ্যভবন থেকে তৎপরতা শুরু হয়ে যায় জয়কে হাসপাতালে ভর্তি করার। চিকিৎসকরা তাঁর স্বাস্থ্যের অবস্থা খুঁটিয়ে দেখছেন। জয়ের পরিবারের অন্য দুই সদস্য অর্থাৎ তাঁর স্ত্রী কাবেরী গোস্বামী ও কন্যা দেবোত্রীকে করোনা পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয়েছে।

    উল্লেখ্য জয় এবং তাঁর স্ত্রী কাবেরী দুজনেই করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তারপরেও করোনা সংক্রমণ রোখা গেল না। এখন জয়কে দ্রুত সুস্থ করে তোলাই চিকিৎসকদের মূল চ্যালেঞ্জ।

    প্রসঙ্গত দিন কয়েক আগেই করোনার কারণেই প্রয়াত হয়েছেন বাঙালিরই প্রাণের কবি, জয় গোস্বামীর পিতৃতুল্য কবি শঙ্খ ঘোষ। প্রয়াত হয়েছেন তাঁর স্ত্রী প্রতিমা ঘোষও। জয়ের স্বাস্থ্য নিয়ে তাই চিন্তায় বাংলার কাব্যপ্রেমীরা। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে।

    Published by:Arka Deb
    First published: