Sandhya Roy : অসুস্থ সন্ধ্যা রায়, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেত্রী

অভিনেত্রীর অসুস্থতার খবরে উদ্বিগ্ন টলিপাড়া

রাতে তলপেটে ব্যাথা শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। তারপরই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ সন্ধ্যা রায়কে।

  • Share this:

    #কলকাতা : অসুস্থ সন্ধ্যা রায় (Sandhya Roy)। সূত্রের খবর, আর এন টেগর হাসপাতালে ভর্তি রয়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী। জ্বর রয়েছে তাঁর গায়ে। সর্দির কারণে বুকে কফ জমেছে। তবে ৮০ বছরের অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে। করোনা (Corona Virus) পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি বলেই খবর।

    জানা গিয়েছে রাতে তলপেটে ব্যাথা শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। তারপরই এই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ সন্ধ্যা রায়কে। হাসপাতাল সূত্রে জানানো হচ্ছে তাঁর শারীরীক পরীক্ষা-নিরিক্ষা চলছে। তবে তাঁর রক্তচাপ স্বাভাবিক রয়েছে বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, বর্তমানে আর এন টেগর হাসপাতালে চিকিৎসাধীন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী।

    এদিকে বাংলা চলচ্চিত্র জগতের একসময়কার জনপ্রিয় অভিনেত্রী সন্ধ্যা রায়। এই করোনা অতিমারীর মধ্যেই তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই চিন্তার ভাঁজ টলিপাড়ার শিল্পী ও অভিনেতা অভিনেত্রীদের মধ্যে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শিল্পী তথা কলা-কুশলীরা।

    বিস্তারিত আসছে...

    Published by:Sanjukta Sarkar
    First published: