• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • URGING EVERYONE IN THE MEDIA TO STAY STRONG MAMATA BANERJEE ATTACKED NARENDRA MODI SB

Mamata Banerjee on Media: সংবাদমাধ্যমের উপর মোদি সরকারের 'আক্রমণ', প্রতিবাদী সেই মমতা!

যুযুধান

Mamata Banerjee on Media: সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের অফিসে আয়কর হানা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

  • Share this:

    #কলকাতা: রাজ্য জয় করেছেন। এবার লক্ষ্য গোটা দেশের সর্বাধিনায়িকা হয়ে ওঠা। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই উত্থান সম্ভাবনার কথা মাথায় রেখেই এবার ঘুঁটি সাজাতে শুরু করেছে তৃণমূল। আর মমতাও নিজের সর্বভারতীয় ইমেজ তৈরি করতে পেগাসাস ইস্যুতে যেমন সোচ্চার হচ্ছেন, তেমনি মোদি সরকারকে আক্রমণ করতে শুরু করেছেন নানা ইস্যুতে। এবার তিনি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের অফিসে আয়কর হানা নিয়েও সরব হলেন কেন্দ্রের বিরুদ্ধে।

    এদিন ট্যুইটারে মমতা লিখেছেন, 'সাংবাদিক ও মিডিয়া হাউজগুলির উপর আক্রমণ গণতন্ত্রকে ধ্বংস করার আরেকটি প্রচেষ্টা। দৈনিক ভাস্কর সাহসিকতার সঙ্গে নরেন্দ্র মোদির কোভিড ব্যর্থতার প্রতিবেদন প্রকাশ করে গোটা দেশের সামনে ভয়াবহ মহামারী দৃশ্য সামনে এনেছিল।'

    এরপরই বাংলার মুখ্যমন্ত্রীর সংযোজন, 'সত্যের লক্ষ্যে যাঁরা কাজ করছেন, তাঁদের উপর আক্রমণের তীব্র নিন্দা করছি। গণতন্ত্রের নূন্যতম জায়গাও বজায় রাখা হচ্ছে না। সংবাদমাধ্যমের সকলের উদ্দেশ্যে আবেদন, আপনার শক্ত থাকুন। আমরা একজোট হয়ে এই গণতন্ত্রবিরোধীদের সফল হতে দেব না।'

    বঙ্গ রাজনীতির আঙিনা ছেড়ে গোটা দেশেই পা রাখার চেষ্টা চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল একুশে জুলাইয়ের বক্তৃতা দিতে গিয়ে দেশে করোনা পরিস্থিতি থেকে শুরু করে অর্থনীতি, মূল্যবৃদ্ধি, বেকারত্ব নিয়ে কেন্দ্রীয় সরকার এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র আক্রমণ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর 'মন কী বাত' অনুষ্ঠানের কথা তুলে মুখ্যমন্ত্রী বলেন, 'রোশনি চাঁদ সে হোতা হ্যায়, সিতারো সে নেহি৷ মহব্বত কাম সে হোতা হ্যায় মোদিজি, মন কি বাত কহনে সে নহি৷ মানুষের কাজের জন্য মন কী বাত করলে ঠিক আছে৷ কিন্তু শুধু রাজনৈতিক দলগুলিকে জ্ঞান দেওয়ার জন্য হয়, তাহলে সেই শিক্ষা আমাদের অনেক হয়েছে৷ আর দরকার নেই৷ ছাত্রদের পড়াশোনা করতে দিন, যুবদের হাতে কাজ দিন, মহিলাদের সম্মানের সঙ্গে বাঁচতে দিন৷ দলিত, সংখ্যালঘু, রাজনৈতিক দলগুলিকে প্রাপ্য সম্মান ফিরিয়ে দিন৷' এবার সংবাদমাধ্যমের উপর আক্রমণ নিয়েও সরব হলেন তৃণমূল নেত্রী।
    Published by:Suman Biswas
    First published: