Home /News /kolkata /
বোনকে কটুক্তি, প্রতিবাদ করায় ছুরিকাহত দাদা

বোনকে কটুক্তি, প্রতিবাদ করায় ছুরিকাহত দাদা

বোনকে কটুক্তি- প্রতিবাদ করায় ছুরিকাহত দাদা। গুরুতর আহত অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

  • Share this:

    #উলুবেরিয়া: বোনকে কটুক্তি- প্রতিবাদ করায় ছুরিকাহত দাদা। গুরুতর আহত অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উলুবেড়িয়া থানার ধূলাসিমলা মধ্য মদাই গ্রামে, জানা গেছে এই এলাকারই বাসিন্দা পেশায় কাঠের মিস্ত্রী ইনামুল মল্লিক বেশ কয়েকদিন ধরেই ফোনে উত্তক্ত করছিল, প্রতিবেশী পেশায় দর্জির কাজ করা সেখ আসাদুলের বোনকে।

    একইরকমভাবে শনিবার বিকালেও ইনামুল, আসাদুলের বোনকে ফোন মারফত অশ্লীল কথাবার্তা বলে। রাতে আসাদুল বাড়ি ফেরার পর তার বোন এই কথা তাকে জানালে, ক্ষ্রীপ্ত আসাদুল প্রতিবেশী ইনামুলকে ডেকে এই ঘটনার প্রতিবাদ করলে দুজনের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ সেই সময় ইনামুল তার পকেটে থাকা ছুরি বের করে আসাদুলকে এলোপাথারি আঘাত করতে শুরু করে।

    আসাদুল রক্তাত্ব অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে সেখান থেকে পালিয়ে যায় ইনামুল। এই ঘটনার খবর পেয়ে আসাদুলের পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছায় এবং তাকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে আসাদুল সেখানে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। তার গলা, পেট এবং পিঠে গভীর ক্ষত রয়েছে। আসাদুলের পরিবারের তরফ থেকে ইনামুলের বিরুদ্ধে উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

    First published:

    Tags: Brother, Kolkata, Sister, Uluberia

    পরবর্তী খবর