Home /News /kolkata /
Ultadanga Child Death: মর্মান্তিক! উল্টোডাঙায় শিশুর রহস্য মৃত্যু, বিধাননগর রেললাইনের রেলিংয়ে মাথা আটকে পড়ে শিশু

Ultadanga Child Death: মর্মান্তিক! উল্টোডাঙায় শিশুর রহস্য মৃত্যু, বিধাননগর রেললাইনের রেলিংয়ে মাথা আটকে পড়ে শিশু

প্রথমিক ভাবে পুলিশের অনুমান, রেলের গার্ডরেলের পাশে রেলিংয়ের নীচে ছিল জলের ড্রাম। ড্রামের উপর উঠে কিছু একটা দেখতে গিয়ে অসাবধানতাবশত পড়ে যায়

  • Share this:

    #কলকাতা: উল্টোডাঙার ৪ নম্বর বাসন্তী কলোনীতে শিশুর রহস্য মৃত্যু। অভিযোগ, বিধাননগর রেলস্টেশনে রেললাইনের ধারের রেলিংয়ে মাথা আটকে মৃত্যু হয় ৭ বছরের শিশুর। বুধবার বিকেলে এই ভয়াবহ ঘটনাটি ঘটে, মৃত শিশুর নাম পৃথ্বীরাজ হালদার।

    জানা গিয়েছে, উল্টোডাঙার ৪ নম্বর বাসন্তী কলোনীতে থাকত বাচ্চাটি। তার মায়ের দাবি, পরিবারের দাবি, বিকেল পৌনে তিনটে নাগাদ দুপুরের খাবার খাওয়ার পর আর দেখা মিলছিল না পৃথ্বীরাজের। তাঁর মা ছোট ছেলেকে ঘুম পাড়িয়ে এসে তখনও দেখা না পেয়ে বাইরে খোঁজাখুঁজি শুরু করে। তারপরই বাড়ির পাশে ময়লা ফেলার জায়গায় পৃথ্বীকে দেখতে পান। রেলের গার্ডরেলের পাশে রেলিংয়ে মাথা আটকে পড়ে ছিল শিশুটি। তাঁর মা জানায়, কাছে গিয়ে ডাকাডাকি করলেও সাড়া মেলেনি।

    বাচ্চাটির মায়ের দাবি, গতকাল পৌনে তিনটে নাগাদ তিনি তাঁর ছোট ছেলেকে ঘুম পাড়াচ্ছিলেন। তখন ভাত খাচ্ছিল পৃথ্বীরাজ। এর পর সে ঘরের পাশেই হাত ধুতে যায়। মায়ের ডাকে একবার সারাও দেয়। কিন্তু তারপর থেকেই আর তার সারাশব্দ মিলছিল না। মা ছোট ছেলেকে ঘুম পাড়িয়ে বাড়ির বাইরে এসে বড় ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এরপরই বাড়ির পাশে ময়লা ফেলার জায়গায় পৃথ্বীরাজকে দেখতে পান, রেলের গার্ডরেলের পাশে রেলিংয়ে মাথা আটকে পড়ে ছিল শিশুটি। তাঁর মা জানায়, কাছে গিয়ে ডাকাডাকি করলেও সাড়া মেলেনি।

    মায়ের চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। খবর দেওয়া হয় উল্টোডাঙা থানায়। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করে। প্রথমিক ভাবে পুলিশের অনুমান, রেলের গার্ডরেলের পাশে রেলিংয়ের নীচে ছিল জলের ড্রাম। ড্রামের উপর উঠে কিছু একটা দেখতে গিয়ে অসাবধানতাবশত পড়ে যায় পৃথ্বীরাজ, রেলিং-এর ফাঁকে গলা আটকে মারা যায় ওই বাচ্চাটি।

    Anup Chakraborty
    Published by:Rukmini Mazumder
    First published:

    পরবর্তী খবর