বরাহনগরে বাইক দুর্ঘটনায় মৃত ২ পড়ুয়া

বরাহনগরে বাইক দুর্ঘটনায় মৃত ২ পড়ুয়া

হেলমেট ছাড়া বাইকে যাওয়ার জের। লরির পিছনে বাইকের ধাক্কা। ঘটনায় দুই স্কুল পড়ুয়ার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুই জন।

  • Share this:

#কলকাতা: হেলমেট ছাড়া বাইকে যাওয়ার জের। লরির পিছনে বাইকের ধাক্কা। ঘটনায় দুই স্কুল পড়ুয়ার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুই জন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, বাইকে করে নিজের দুই ছেলে ও দাদার মেয়েকে স্কুলে দিতে যাচ্ছিলেন বিশ্বনাথ যাদব। বরাহনগরের সবেদাবাগানের কাছে লরির পিছনে গিয়ে বাইকটি ধাক্কা মারে। চার জনই রাস্তায় ছিটকে পড়েন। বিশ্বনাথ যাদবের মাথায় হেলমেট থাকলেও পড়ুয়াদের কারোর মাথাতেই হেলমেট ছিল না। তিন পড়ুয়াই মাথায় গুরুতর আঘাত পায়। ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। আহত ছাত্র অনুরাগ যাদবকে প্রথমে মিন্টোপার্কের নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে, বাইকের চালকের মাথায় হেলমেট থাকলেও, হেলমেট ছিল না সওয়ার ৩ স্কুল পড়ুয়ার ৷ ৩ স্কুলপড়ুয়ার মাথায়ই গুরুতর আঘাত লাগে ৷ হাসপাতালে নিয়ে গেলে ২ জনকে মৃত ঘোষণা করে বেসরকারি হাসপাতাল ৷

অপর পড়ুয়া এসএসকেএম হাসপাতালে ভরতি

টাকা জমা না দিলে সেখানে তাঁকে ভর্তি নেওয়া হয়নি বলে অভিযোগ। পরে তাঁকে পিজিতে ভরতি করা হয়। বিশ্বনাথ যাদবকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। লরির চালককে গ্রেফতার করেছে পুলিশ  ৷

First published: 03:13:35 PM Nov 23, 2016
পুরো খবর পড়ুন
अगली ख़बर