corona virus btn
corona virus btn
Loading

'দাদাকে মেরে বাড়িতেই পুঁতে রেখেছি', খুনের ৬ বছর পর বিবেকের চাপে থানায় দুই ভাই!

'দাদাকে মেরে বাড়িতেই পুঁতে রেখেছি', খুনের ৬ বছর পর বিবেকের চাপে থানায় দুই ভাই!
প্রতীকী চিত্র

২০১৪ সালে ১০ ই ডিসেম্বর। নিজে দাদাকে মেরে বাড়ির পেছনে পুঁতে দিয়েছিল জগদ্দল নিবাসী দুই ভাই অপু শীল ও তপু শীল।

  • Share this:

#কলকাতা: শুনলে সিনেমার জোরালো চিত্রনাট্য  মনে হবে। অথচ ঘটনা সত্যিই। বিবেকর তাড়নায় ছয় বছর পর থানায় গিয়ে আত্মসমর্পন করল দুই ঘাতক। তারা হত্যা করেছিল নিজেরর দাদাকেই।

২০১৪ সালে ১০ ই ডিসেম্বর। নিজে দাদাকে মেরে বাড়ির পেছনে পুঁতে দিয়েছিল জগদ্দল নিবাসী দুই ভাই অপু শীল ও তপু শীল। তারপর অনেক জল বয়ে গিয়েছে গঙ্গায়। কিন্তু প্রতিদিন কুঁড়ে খেয়েছে বিবেক। সেই তাড়নাতেই এতদিন পর শনিবার দুই ভাই এসে জগদ্দল থানায় নিজেদের কৃতকর্মের কথা জানায় পুলিশকে। রীতিমতো হকচকিয়ে যায় পুলিশ।

এরপর পুলিশ  এসে মাটি খুঁড়ে নীপু শিলের কঙ্কাল বের করে। পুলিশ সূত্রে খবর, পারিবারিক সম্পত্তির বিবাদে খুন করেছিল নিপু শীলকে তার দুই ভাই অপু শীল ও তপু শীল। এরপর এলাকা ছেড়ে চলে যায় দুই ভাই।কিন্তু মেজোভাই অপু শীল মাঝেমধ্যেই এই বাড়িতে আসত জঙ্গল পরিষ্কারের নাম করে। জঙ্গল পরিষ্কার করে চলে যেত।

কিন্তু আজ দুই ভাই জগদ্দল থানা এসে আত্মসমর্পণ করে। প্রথমে পুলিশ এদের পাগল বলে বিষয়টিকে গুরুত্ব দেয়নি কিন্তু দুই ভাই বারবার বলতে থাকে, মাটি খুড়লে কঙ্কাল পাওয়া যাবে। এরপরই পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে।

এই নাটকীয় ঘটনা এলাকার লোক ও পুলিশ সবাই হতবাক। নিজেদের অনুশোচনায় নিয়ে ভুগছিল এতদিন দুই ভাই বিবেকের তাড়নায় তারা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল বের করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে।

#Arun Ghosh

Published by: Arka Deb
First published: August 29, 2020, 7:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर