• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • TRINAMOOL CONGRESS MANIFESTO RELEASE DELAYED WILL BE RELEASED ON 17 MARCH INSTEAD OF 14 MARCH PBD

তৃণমূলের ইস্তাহার প্রকাশ পেতে পারে আগামী ১৭ মার্চ, আজ হুইলচেয়ারে বসে রাস্তায় মমতা

১০ মার্চ তিনি আহত হন নন্দীগ্রামে। ফলে মাঝে যে প্রচার সূচী ছিল তাতে বদল আসে। চিকিৎসকরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিলেও তিনি রাজি নন। তাই আজ থেকেই তিনি ময়দানে নেমে পড়েছেন।

১০ মার্চ তিনি আহত হন নন্দীগ্রামে। ফলে মাঝে যে প্রচার সূচী ছিল তাতে বদল আসে। চিকিৎসকরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিলেও তিনি রাজি নন। তাই আজ থেকেই তিনি ময়দানে নেমে পড়েছেন।

  • Share this:

#কলকাতা: রবিবার নয় নির্বাচনী ইস্তাহার প্রকাশ পাবে বুধবার। তৃণমূল সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ১৭ মার্চ তাঁর দলীয় ইস্তাহার প্রকাশ করবেন। আজ, রবিবার ১৪ মার্চ নন্দীগ্রাম দিবস উপলক্ষ্যে দলীয় ইস্তাহার প্রকাশ করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। শেষমেষ সেই সিদ্ধান্ত বদল করা হয়। পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হয়, আগামী ১৭ তারিখ জেলা সফরের মাঝেই তিনি কলকাতায় ফিরে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবেন।

নির্বাচন ঘোষণা হওয়ার পরে জেলা সফর শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গত ৭ মার্চ তিনি একটি রোড শো করেন শিলিগুড়িতে। কলকাতায় ফিরে ৮ মার্চ তিনি নারী দিবস উপলক্ষ্যে মিছিলে পা মেলান। ৯ মার্চ তিনি নন্দীগ্রামে যান। ১০ মার্চ তিনি আহত হন নন্দীগ্রামে। ফলে মাঝে যে প্রচার সূচী ছিল তাতে বদল আসে। চিকিৎসকরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিলেও তিনি রাজি নন। তাই আজ থেকেই তিনি ময়দানে নেমে পড়েছেন। রবিবার তাই সকলের চোখ মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকেই। গান্ধীমূর্তি থেকে হাজরা অবধি তৃণমূল কংগ্রেসের একটি মিছিল রয়েছে। প্রথমে ঠিক ছিল মিছিলে নেতৃত্ব দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হয় মিছিলের শেষে হাজরায় থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শেষমেষ সিদ্ধান্ত নেওয়া হয়েছে গোটা মিছিলেই থাকবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ৫ কিমি রাস্তা মমতা বন্দ্যোপাধ্যায় হুইল চেয়ারে করেই সফর করবেন। মিছিল শেষে তিনি রওনা হয়ে যাবেন দূর্গাপুরের উদ্দেশ্যে।

আরও পড়ুন সোমবার থেকেই হুইল চেয়ারে বসে জেলা সফর শুরু মমতা বন্দ্যোপাধ্যায়ের 

আগামিকাল সেখান থেকেই তিনি রওনা হবেন পুরুলিয়া। যেহেতু তার পায়ে চোট আছে। তাই ছোট ছোট দূরত্বে তিনি সফর করতে চান আকাশ পথে। সোমবার পুরুলিয়ায় দুটি জনসভা করবেন তিনি। মঙ্গলবার তিনি জনসভা করবেন বাঁকুড়ায়। বুধবার তিনি ঝাড়গ্রামে সভা করে কলকাতায় ফিরে ইস্তাহার প্রকাশ করবেন। তারপর বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর ও শুক্রবার পূর্ব মেদিনীপুর সফর করবেন তিনি৷ মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার পরে ইতিমধ্যেই তার দলের কর্মীরা রাস্তায় নেমে পড়েছে। আহত মমতা বন্দ্যোপাধ্যায় হুইল চেয়ারে মিছিল করছেন এটা জানার পরে দলের কর্মীদের কাছে যে অক্সিজেন যাবে সেটাই তৃণমূলকে অনেকটা লাভজনক অবস্থায় এনে দেবে বলে মত রাজনৈতিক মহলের।

Published by:Pooja Basu
First published: