ত্রিকোণ প্রেমের জন্যই কি খুন হতে হয়েছে আকাঙ্খাকে?

ত্রিকোণ প্রেমের জন্যই কি খুন হতে হয়েছে আকাঙ্খাকে?

আকাঙ্খা খুনে এবার উঠছে ত্রিকোণ প্রেমের তত্ব।

  • Share this:

#কলকাতা: আকাঙ্খা খুনে এবার উঠছে ত্রিকোণ প্রেমের তত্ব। ছোটবেলার বান্ধবীর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়ে পড়ে উদয়ন। তার জন্যই আকাঙ্খাকে খুন? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। খুনের পর আকাঙ্খার টাকা ও গয়নাও হাতিয়ে নেয় উদয়ন। ফলে আর্থিক দিকও খতিয়ে দেখা হচ্ছে। উল্টোদিকে আকাঙ্খার পরিবারেরও লোভ কাজ করেছিল বলেও মনে করছেন তদন্তকারীরা।

ত্রিকোণ প্রেমের জন্যই কি খুন হতে হয়েছে আকাঙ্খাকে? এদিন বাঁকুড়া সদর থানায় উদয়নকে দফায় দফায় জেরা করা হয়। সাইকো কিলার উদয়নকে জেরা করে আরও এক তরুণীর হদিশ পেয়েছেন তদন্তকারীরা।

 ত্রিকোণ প্রেমে খুন?

- ছোটবেলার বান্ধবীর সঙ্গে নতুন করে উদয়নের সম্পর্ক

- ওই বান্ধবী ও তাঁর মাকে নিয়ে পয়লা ফেব্রুয়ারি কাবিল সিনেমা দেখতে যায় উদয়ন

তবে আকাঙ্খা খুনে ওই তরুণীর কোনও যোগ নেই বলেও জানতে পেরেছে পুলিশ। ভোপাল পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই তরুণীকে জেরা করা হতে পারে। খুনের পরও আকাঙ্খার অ্যাকাউন্ট থেকে উদয়ন নিয়মিত টাকা তোলে বলে জানা গেছে।

- আকাঙ্খার ২টি অ্যাকাউন্ট থেকে টাকা তোলে উদয়ন

- ATM থেকে দফায় দফায় ৭০ হাজার টাকা তোলা হয়

- আকাঙ্খা ও নিজের মায়ের গয়নাও বিক্রি করে উদয়ন

- প্রায় ৭০ হাজার টাকার গয়না বিক্রি করা হয়

 আকাঙ্খার পরিবার ও উদয়নকে জেরা করে একাধিক তথ্য পেয়েছেন তদন্তকারীরা। উদয়নকে নিয়ে প্রাথমিকভাবে আকাঙ্খার পরিবারের লোভ কাজ করেছিল বলেও মনে করছেন তাঁরা।

- আকাঙ্খার মতই তাঁর ভাইকেও বিদেশে পাঠানোর ইচ্ছা

- সেক্ষেত্রে উদয়নের সাহায্য পাওয়ার ইচ্ছা

- গত অক্টোবরে বাঁকুড়ায় এসে প্রথমে হোটেলে থাকতে চায় উদয়ন

- কিন্তু ফোন করে তাকে বাড়িতে নিয়ে আসে আকাঙ্খার ভাই আয়ূষ

তবে উদয়ন যে পাকা মাথার খুনি তার প্রমাণও পেয়েছেন তদন্তকারীরা। ভোপালে উদয়নের ঘর থেকে আকাঙ্খার লেখা চিঠি উদ্ধার করে পুলিশ। তাতে দু'জনের প্রেমের সম্পর্ক, লং ড্রাইয়ে যাওয়া ও দেশ ছাড়ার উল্লেখ রয়েছে। প্রাথমিকভাবে এই লেখাগুলি আকাঙ্খার বলে ভাবা হয়েছিল। তবে জেরায় উদয়ন স্বীকার করেছে, তদন্তকে ভুল পথে চালাতেই আকাঙ্খার নাম করে এই চিঠিগুলি সে লিখেছিল। এমনকী আমেরিকায় যাওয়ার মিথ্যে তথ্য দিতে পাসপোর্টেও কারচুপি করে সিরিয়াল কিলার উদয়ন।

First published: 07:40:52 PM Feb 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर