Home /News /kolkata /
Train Ticket: ট্রেন- বিমানের টিকিট কাটতে ট্রাভেল এজেন্টই ভরসা? ৫৫ হাজার খোয়ালেন মহিলা, ধৃত ১

Train Ticket: ট্রেন- বিমানের টিকিট কাটতে ট্রাভেল এজেন্টই ভরসা? ৫৫ হাজার খোয়ালেন মহিলা, ধৃত ১

ধৃত দেবব্রত ঘোষ (মাঝখানে)৷

ধৃত দেবব্রত ঘোষ (মাঝখানে)৷

পুলিশ সূত্রে খবর, গত অগাস্ট মাসে দৃশনা ট্যুর অ্যান্ড ট্রাভেলস নামের একটি ট্যুরিজম সংস্থার মাধ্যমে চেন্নাই যাওয়ার ট্রেনের টিকিট (Train Ticket) কাটতে দিয়েছিলেন কৃষ্ণা দে আগরওয়াল।

  • Share this:

    #বিধাননগর: ট্রেন ও বিমানের টিকিট (Train Ticket) করিয়ে দেওয়ার নাম করে প্রতারণা। গ্রেফতার ট্রাভেল সংস্থার কর্ণধার (Travel Agent)। অভিযুক্তকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, গত অগাস্ট মাসে দৃশনা ট্যুর অ্যান্ড ট্রাভেলস নামের একটি ট্যুরিজম সংস্থার মাধ্যমে চেন্নাই যাওয়ার ট্রেনের টিকিট কাটতে দিয়েছিলেন কৃষ্ণা দে আগরওয়াল। তার জন্য ওই সংস্থাকে ২০০০ টাকাও দিয়েছিলেন তিনি৷ তবে ট্রেনের টিকিট কেটে দিতে পারেনি ওই সংস্থা। তার পরিবর্তে সংস্থা জানায় সেই টাকা আগামী বুকিংয়ের সময় কাটিয়ে নেওয়া হবে।

    আরও পড়ুন: বিয়েতে না হবু শ্বশুরের, গঙ্গায় ঝাঁপ দিতে বিদ্যাসাগর সেতুতে যুবক, টানটান নাটক

    তার কিছুদিনের মধ্যেও অভিযোগকারী আবার চেন্নাই যাওয়া এবং আসার পরিপ্রেক্ষিতে বিমানের টিকিট কেটে দেওয়ার জন্যে ৫৩ হাজার টাকা সংস্থার মালিককে দেন। এবােরও টিকিট কাটতে পারেনি ওই সংস্থা। বারংবার টাকা নিয়ে এই সংস্থার মালিক প্রতারণা করছে বুঝতে পেরে বিধাননগর সাইবার ক্রাইম থানার দারস্থ হন অভিযোগকারিণী।

    ঘটনার তদন্ত শুরু করে গতকাল রাতে দমদমের বাসিন্দা দেবব্রত ঘোষকে গ্রেফতার করে পুলিশ। তাঁর কাছ থেকে একটি মোবাইল ফোন এবং একটি ট্রেড লাইসেন্স উদ্ধার হয়েছে। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। কী কারণে এই ধরনের ঘটনা ঘটেছে সেই বিষয়ে তদন্ত শুরু করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

    Anup Chakraborty

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Bidhannagar, Fraud

    পরবর্তী খবর