Home /News /kolkata /
Howrah: দীর্ঘ ক্ষণ অবরোধ, ভেলর থেকে কলকাতা ফেরার পথে ট্রেনেই প্রাণ গেল প্রৌঢ়ের

Howrah: দীর্ঘ ক্ষণ অবরোধ, ভেলর থেকে কলকাতা ফেরার পথে ট্রেনেই প্রাণ গেল প্রৌঢ়ের

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Howrah: শুক্রবার অবরোধ-বিক্ষোভে অগ্নিগর্ভ হয় হাওড়া! হাওড়ার (Howrah) অঙ্কুরহাটিতে বিক্ষোভের জেরে বিঘ্নিত রেল পরিষেবা।

  • Share this:

    #হাওড়া: রেল অবরোধের জেরে ট্রেনেই মৃত্যু হল ভেলোর থেকে চিকিৎসা করে রাজ্যে ফেরার পথ ধরা এক ব্যক্তির। শুক্রবার এই ঘটনাটি ঘটেছে বলে জান গিয়েছে। দেউলটি স্টেশনের কাছেই এই ঘটনা ঘটে বলে খবর। হায়দরাবাদ থেকে হাওড়া আসছিল এই ট্রেনটি। সেই সময়েই হাওড়ায় প্রবল, বিক্ষোভ আন্দোলনের ফলে আটকে পড়ে অনেক ট্রেন। সেই কারণেই আটকে পড়ে হায়দরাবাদ থেকে হাওড়া ফেরত আসার এই ট্রেনটিও। সেখানেই কে শ্রীনু নামে ওই ব্যক্তির। যদিও এই বিষয়ে বিস্তারিত এখনও কিছু জানা সম্ভব হয়নি।

    আরও পড়ুন: ঝোড়ার জল বেড়ে বিপত্তি! ক্ষতির মুখে রাজাভাত চা বাগান ও শ্রমিক মহল্লা

    শুক্রবার অবরোধ-বিক্ষোভে অগ্নিগর্ভ হয় হাওড়া! হাওড়ার (Howrah) অঙ্কুরহাটিতে বিক্ষোভের জেরে বিঘ্নিত রেল পরিষেবা। শুক্রবার একাধিক জায়গায় রেললাইনের উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় আন্দোলনকারীরা, যার জেরে বিপর্যস্ত দক্ষিণ-পূর্ব শাখার রেল পরিষেবা। লোকাল ট্রেনের পাশাপাশি দূরপাল্লার ট্রেন চলাচলও ব্যহত হয়েছে। বাতিল করা হয় একাধিক ট্রেন। ফলে চরম সমস্যায় পড়েন রেলযাত্রীরা।

    আরও পড়ুন - কেন বার বার থমকে যাচ্ছে বর্ষা! দক্ষিণবঙ্গে বর্ষাকাল কবে থেকে, তারিখ জানিয়ে দিল হাওয়া অফিস

    শনিবার বাতিল করা হয়েছে হাওড়া-ভদ্রক বাঘাযতীন এক্সপ্রেস (Howrah-Bhadrak Baghajatin Express), হাওড়া-আদ্রা শিরোমণি এক্সপ্রেস (Howrah-Adra Shiromoni Express), হাওড়া-পুরুলিয়া সুপারফার্স্ট এক্সপ্রেস (Howrah-Purulia Superfast Express), হাওড়া-টাটানগর স্টিল এক্সপ্রেস (Howrah-Tatanagar Steel Express), শালিমার-পুরী এক্সপ্রেস (Shalimar-Puri Express), হাওড়া-দিঘা-হাওড়া স্পেশাল। স্বাভাবিকভাবেই চরম সমস্যায় পড়ছেন বহু যাত্রী।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Howrah

    পরবর্তী খবর