কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

বিধ্বংসী অগ্নিকাণ্ডের জেরে প্রবল যানজট, বন্ধ যান চলাচল

বিধ্বংসী অগ্নিকাণ্ডের জেরে প্রবল যানজট, বন্ধ যান চলাচল

বাগবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের জন্য ব্যাহত হয়েছে যান চলাচল। অগ্নিকাণ্ডের জেরে সেন্ট্রাল এভেনিউ পর্যন্ত তৈরি হয়েছে যানজট।

  • Share this:

#কলকাতা: বিধ্বংসী আগুন বাগবাজারে। উইমেন্স কলেজের কাছে হাজার হাজার বস্তি আগুনে পুড়ে ছাড়খাড় ইতিমধ্যেই। একের পর এক সিলিন্ডার বিস্ফোরণ হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। বিস্ফোরণের তীব্রতা এতটাই থাকে যে ভয়াবহ চেহারা নেয় অগ্নিকাণ্ড। শুধু বস্তি অঞ্চলই নয়। আগুন ছড়িয়েছে আশপাশের কয়েকটি বহুতল পর্যন্ত।

বাগবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের জন্য ব্যাহত হয়েছে যান চলাচল। অগ্নিকাণ্ডের জেরে সেন্ট্রাল এভেনিউ পর্যন্ত তৈরি হয়েছে যানজট। বিধান সরণী-সহ উত্তর কলকাতার রাস্তায় বন্ধ হয়েছে যান চলাচল। ফলে ব্যাহত হয়েছে অফিস ফেরতা যাত্রীদের যাতায়াত ব্যাহত হয়েছে।

এছাড়াও ঘটনাস্থলের সংলগ্ন অঞ্চলেই রয়েছে দুটি পেট্রোল পাম্প। ফলে আগুন আরও ছড়িয়ে যাতে না পড়ে সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।

প্রসঙ্গত, আগুন লাগে সন্ধে ৬টা ৪০ মিনিটে। কিন্তু দমকল ঘটনাস্থলে পৌঁছতে দেরি করে। এর জেরে শ্যামপুকুর থানার পুলিশের সঙ্গে স্থানীয়দের বচসাও লাগে। পুলিশকে ঘিরে তাঁরা বিক্ষোভ দেখান। দমকল দেরিতে পৌঁছনোয় স্থানীয়করা সংলগ্ন খাল থেকে জল নিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এই মুহূর্তে ঘটনাস্থলে রয়েছে ২৫টি দমকল।

Published by: Swaralipi Dasgupta
First published: January 13, 2021, 9:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर