Home /News /kolkata /

Kolkata Airport: বিকেল তখন সাড়ে চারটে, কলকাতা এয়ারপোর্টে মর্মান্তিক কাণ্ড! প্রাণ গেল বত্রিশের যুবকের

Kolkata Airport: বিকেল তখন সাড়ে চারটে, কলকাতা এয়ারপোর্টে মর্মান্তিক কাণ্ড! প্রাণ গেল বত্রিশের যুবকের

প্রাণ গেল ট্রাক্টর ড্রাইভারের

প্রাণ গেল ট্রাক্টর ড্রাইভারের

Kolkata Airport: বিমানবন্দর সূত্রে খবর, ওই ব্যক্তি বিমানবন্দরের ইউটিলিটি এজেন্ট র‌্যাম্প ড্রাইভার ছিলেন।

  • Share this:

    #কলকাতা: কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) এয়ার ইন্ডিয়ার হ্যাঙ্গারের কাছে দুর্ঘটনায় মৃত্যু এক ট্রাক্টরের চালকের। মৃতের নাম সঞ্জিত রায়(৩২)। জানা গিয়েছে, যখন ট্রাক্টর ঘোরাতে যায় সঞ্জিত রায়, ঠিক সেই সময় পড়ে যায় সে। ট্রাক্টরের চাকা তাঁর শরীরের উপর উঠে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যেই তাঁর দেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে।

    বিমানবন্দর সূত্রে খবর, ওই ব্যক্তি বিমানবন্দরের ইউটিলিটি এজেন্ট র‌্যাম্প ড্রাইভার ছিলেন। এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ ঘটনাটি ঘটে এয়ারপোর্টের হ্যাঙ্গার নম্বর ১৮ থেকে ২০-র মাঝখানে। সেই সময় ট্রাক্টরে সঞ্জিত রায় একাই ছিলেন। ঘটনার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

    আরও পড়ুন: গাজিপুরের বিখ্যাত ফুল মার্কেটে বোমা ভর্তি ব্যাগ! বড় অঘটনের নিশানায় দিল্লি?

    প্রসঙ্গত, বৃহস্পতিবারও শিরোনামে উঠে এসেছিল কলকাতা বিমান বন্দর। সোনা পাচার রুখতে কাস্টমস যতই নতুন পদ্ধতির উদ্ভাবন করছে, পাচারকারীরাও তাদের ধরন বদলে ফেলছে। বৃহস্পতিবার কলকাতা বিমানবন্দরে ১.৬ কেজি আধা তরল (পেস্ট) সোনা উদ্ধার করল কাস্টমস। যার আনুমানিক বাজারমূল্য ৬৬ লক্ষ টাকা বলে জানা গিয়েছে।

    আরও পড়ুন: তারাপীঠে গঙ্গাসাগরের জল! সংক্রমণ রুখতে অভিনব উদ্যোগ মুখ্যমন্ত্রীর

    দুবাই থেকে কলকাতায় আসা একটি বিমানে এক যাত্রীর জিন্সের ভিতর থেকে এই ১.৬ কেজি ওই সোনার পেস্ট উদ্ধার করে শুল্ক দফতর। এই ঘটনায় দুই অভিযুক্তকে বেরনোর গেটের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে। তারা দুজনেই সোনার গ্রাহক ছিল বলে কাস্টমসের দাবি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Death, Kolkata Airport

    পরবর্তী খবর