চেন্নাই ম্যাচে জঘন্য কিপিংয়ের পর কাঠগড়ায় ইস্টবেঙ্গল গোলরক্ষক

চেন্নাই ম্যাচে জঘন্য কিপিংয়ের পর কাঠগড়ায় ইস্টবেঙ্গল গোলরক্ষক

চেন্নাই সিটি ম্যাচে গোলরক্ষকের জঘন্য ভুলে ডুবতে হয়েছে ইস্টবেঙ্গলকে।

  • Share this:

#কলকাতা: চেন্নাই সিটি ম্যাচে গোলরক্ষকের জঘন্য ভুলে ডুবতে হয়েছে ইস্টবেঙ্গলকে। টি.পি. রেহনেশের ভূমিকায় প্রাক্তন ফুটবলাররাও রীতিমতো অবাক।

ভুল। ভুল । ভুল। এ যেন ভুলভুলাইয়া। সৌজন্যে টি.পি. রেহনেশ। গোলকিপারের বদান্যতায় গতবার ডুবতে হয়েছে ইস্টবেঙ্গলকে। এবারও একই ছবি। যে ভাবে গোল খেয়েছেন পাড়ার ফুটবলেও হয় না। তার উপর রেহনেশের মানসিকতা দেখেও ক্লাব কর্তারা ক্ষুব্ধ। একে জঘন্য পারফরম্যান্স। তার উপর চেন্নাই ম্যাচের পরেই ছুটি কাটাতে চলে গিয়েছেন তিনি। অনেকেই মনে করেছেন এতটা ক্যাজুয়াল মানসিকতা ভাবাই যায় না।

বাড়তি প্র্যাকটিস করে এই সময় ঘাটতি মিটিয়ে নেওয়া উচিত ছিল তাঁর। কিন্তু করলেন তার উল্টোটা। ক্লাবের একটা অংশ এতটা বাড়াবাড়ির পিছনে কোচের প্রশ্রয় খুঁজে পাচ্ছেন। যে ভাবে শুভাশিস রায়চৌধুরিকে প্রতি ম্যাচেই বসিয়ে রাখা হচ্ছে সেটাও কর্তাদের অবাক করেছে। গত মরশুমে রেহনেশের ভুলে হারতে হয়েছিল বিশ্বজিতের দলকে। বিশ্বজিৎকে ছাঁটা হলেও রেহনেশরা বহাল তবিয়তে আছেন। পুরনো কথা মনে করে আজও উত্তেজিত বিশ্বজিৎ। মর্গ্যান কি শুনতে পাচ্ছেন?

লুই ব্যারেটোকে আই লিগে রেজিস্ট্রেশনই করানো হয়নি। চুক্তি থাকা সত্ত্বেও বেঞ্চে বসিয়ে বসিয়ে ছেড়ে দেওয়া হয়েছে অভ্র মন্ডলকে। কিন্তু ম্যাচের পর ম্যাচ ভুল করেও পার পেয়ে যান রেহনেশরা। খারাপ সময়ে ফুটবলারদের পাশে থাকা মনে করলেও এবার রেহনেশকে নিয়ে বিতর্কে লাল-হলুদের অন্দরমহল।

First published: 05:17:19 PM Mar 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर