রাজ্যপাল-কে দেখে 'গো-ব্যাক' স্লোগান! এসএসকেএম চত্বর তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভে উত্তাল

রাজ্যপাল-কে দেখে 'গো-ব্যাক' স্লোগান! এসএসকেএম চত্বর তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভে উত্তাল

রাজ্যপাল-কে দেখে গো-ব্যাক স্লোগান!

এসএসকেএম-এ এসে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে মমতা বন্দ্যোপাধ্যাকে দেখতে আসেন রাজ্যপাল জগদীপ ধনকড়। কিন্তু সেখানেই রাজ্যপালকে দেখে গো ব্যাক স্লোগান তোলেন তৃণমূল কর্মী সমর্থকরা। এমনকি রাজ্যপালকে বিজেপির দালাল বলেও কটাক্ষ করা হয়।

  • Share this:

    #কলকাতা: এসএসকেএম-এ এসে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে মমতা বন্দ্যোপাধ্যাকে দেখতে আসেন রাজ্যপাল জগদীপ ধনকড়। কিন্তু সেখানেই রাজ্যপালকে দেখে গো ব্যাক স্লোগান তোলেন তৃণমূল কর্মী সমর্থকরা। এমনকি রাজ্যপালকে বিজেপির দালাল বলেও কটাক্ষ করা হয়।

    জানা যাচ্ছে রাজ্যপালের গাড়ি লক্ষ্য করে জুতো পর্যন্ত ছোড়া হয়। উত্তাল হয়ে ওঠে এসএসকেএম চত্ত্বর। তৃণমূল কর্মী সমর্থকরা দাবি করেন, বিজেপিই ষড়যন্ত্র করে হামলা করে মুখ্যমন্ত্রীর উপরে। সঙ্গে তাঁরা গো ব্যাক স্লোগান তোলেন। রাজ্যপাল হাসপাতালে মুখ্যমন্ত্রীকে দেখে বেরোলে তাঁর গাড়ি ঘিরেও বিক্ষোভ দেখান তাঁরা। গো ব্যাক স্লোগান তোলেন।

    তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে. ঘটনাকে কেন্দ্র করে আগামী কাল রাজ্যজুড়ে বিক্ষোভ করা হবে। প্রসঙ্গত, নন্দীগ্রামে গিয়ে পায়ে চোট পেয়েছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাই আজই কলকাতা ফিরছেন তিনি। চোট পেয়ে মুখ্যমন্ত্রীর অভিযোগ, ষড়যন্ত্র করেই এই কাণ্ড ঘটানো হয়েছে এমনতি এই ঘটনা নির্বাচন কমিশনকেও জানাবেন বলে তিনি জানান। তাঁর দাবি, চার থেকে পাাঁচজন ধাক্কা মারে তাঁর গাড়ির দরজায়। তাতেই পায়ে আঘাত পান তিনি।

    তৃণমূল শিবিরে এই ঘটনার নিন্দা হচ্ছে। নির্বাচন কমিশন ইতিমধ্যেই পূর্ব মেদিনীপুরের জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছেয

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর