সোদপুরে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

Bangla Editor | News18 Bangla
Updated:Mar 15, 2019 06:49 PM IST
সোদপুরে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী
Bangla Editor | News18 Bangla
Updated:Mar 15, 2019 06:49 PM IST

#কলকাতা: সোদপুরে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী পরিতোষ দাস। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ সোদপুর ট্রাফিক মোড়ে খাবার কিনছিলেন পরিতোষ। সে সময় দুষ্কৃতীরা তাঁকে গুলি করে পালায়। পরিবারের অভিযোগ, এর পেছনে রয়েছে তৃণমূল ছাত্র পরিষদের এক নেতা। অন্য দিকে, তৃণমূল নেতা নির্মল ঘোষের দাবি, এটা বিজেপির চক্রান্ত।

সোদপুর ট্রাফিক মোড়ের একটি দোকান থেকে খাবার কিনতে যান পরিতোষ। খাবার অর্ডার দিয়ে পাশে নিজের বাইকে বসেছিলেন। হঠাতই বাইকে চেপে তিন দুষ্কৃতী এসে দাঁড়ায় তাঁর পাশে। একজন পিস্তল বার করে পর পর ৪ রাউন্ড গুলি চালায় পরিতোষকে লক্ষ করে। ডানহাতে একটি আর কোমরের নীচের অংশে একটি গুলি লাগে। বাকি ২টি গুলি গা ঘেঁষে বেরিয়ে যায়।

রাস্তায় লুটিয়ে পড়েন পরিতোষ। দ্রুত কলকাতার একটি নার্সিংহোমে ভরতি করা হয় তাঁকে। রাতেই অস্ত্রোপচার করে বার করা হয় ডান হাতে লাগা গুলি। বৃহস্পতিবার সকালে অস্ত্রোপচার করে বার করা হয় কোমরের নীচে লাগা গুলিটি।

আরও পড়ুন - #IPL2019: ধোনি বনাম কোহলি লড়াই চরমে, দেখে নিন ভিডিও

পরিবারের অভিযোগ, গত কয়েক দিন ধরে ফোনে পরিতোষকে হুমকি দিতেন টিটাগড় তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিকাশ সিং। হামলার পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বই দায়ী বলে অভিযোগ পরিতোষের পরিবারের। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের দাবি উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেতা নির্মল ঘোষ।হামলার সঙ্গে তাদের কোনও যোগ নেই বলে দাবি করেছে বিজেপি।

First published: 06:49:40 PM Mar 15, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर