corona virus btn
corona virus btn
Loading

প্রশান্ত কিশোরের দাওয়াই, লকডাউনে মানুষের জন্য কতটা কাজ, প্রকাশ্যে জানাবে তৃণমূল

প্রশান্ত কিশোরের দাওয়াই, লকডাউনে মানুষের জন্য কতটা কাজ, প্রকাশ্যে জানাবে তৃণমূল
প্রশান্ত কিশোর।

মঙ্গলবার বেলা তিনটের সময় অভিষেক যে বৈঠক ডেকেছেন , সে বৈঠকে এ নিয়ে আরও বিস্তারিত ভাবে জানানো হবে।

  • Share this:

#কলকাতা: প্রশান্ত কিশোরের পরামর্শে ফের পথে তৃণমূল। তবে সামাজিক সুরক্ষাবিধি উপেক্ষা করে সরাসরি পথে নামা নয়. বরং সাংবাদিক সম্মেলনে আয়োজন করে প্রচারের কৌশল অবলম্বন করছে শাসক শিবির।

সূত্রের খবর এবার থেকে একযোগে সমস্ত জেলা নেতৃত্ব সাংবাদিক বৈঠক করে জানাবেন, এই লকডাউন পর্বে তাঁরা কী করলেন মানুষের জন্য। আগামী বুধবার রাজ্যের সব কটি জেলা কমিটির তরফে সাংবাদিক সম্মেলন করা হবে। এই সম্মেলনের মূল উদ্দেশ্যই আমফান ও লকডাউন এই জোড়া চাপ সামলাতে কী ভাবে সাহায্য করেছে তঋণমূল কংগ্রেস, তা তুলে ধরা।

সাংবাদিকদের ডেকে রাজ্য তৃণমূলের প্রতিটি জেলা কমিটি যে তথ্য গুলো তুলে ধরবে তা হল-

ক. লকডাউনে কত মানুষকে খাদ্যদ্রব্য দেওয়া হয়েছে। খ.রান্না করা খাবার দলীয় উদ্যোগে পেয়েছেন কত মানুষ। গ.আমফন ঝরে দুর্গত মানুষজনকে দলের তরফে কী ভাবে সাহায্য করা হচ্ছে । ঘ.দলীয় উদ্যোগে গাছ কাটা, বাড়ি সাড়ানো হয়েছে কত মানুষের ।

লককডাউন পর্বে রেশন দুর্নীতি-সহ নানা বিষয়ে তৃণমূলের ব্যর্থতা নিয়ে সরব বিজেপি। এ দিকে আগামিদিনে বাংলায় ক্ষমতা দখল নিয়ে যে বিজেপি মরিয়া, তা ইতিমধ্যেই স্পষ্ট করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ । তাই বিজেপি র টানা "অপপ্রচারের" জবাব দিতেই এবার ধাপে ধাপে পথে নামার পরামর্শ দিয়েছেন প্রশান্ত কিশোর ।

মঙ্গলবার বেলা তিনটের সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় যে বৈঠক ডেকেছেন , সে বৈঠকে এ নিয়ে আরও বিস্তারিত ভাবে জানানো হবে। সব মিলিয়ে বিহারের নির্বাচনের প্রস্তুতি শুরু হতেই বাংলাতেও ধীরে ধীরে বিজেপির প্রচারের পাল্টা প্রচারের রূপরেখা তৈরি করা, কেন্দ্রের বঞ্চনা ও তৃণমূল দল ও রাজ্য সরকারের উন্নয়ন কর্মসূচি নিয়ে ঝাপাচ্ছে তৃণমূল ।

Published by: Arka Deb
First published: June 2, 2020, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर