Home /News /kolkata /
TMC: 'রিলিফ স্টেশন' বানাচ্ছে তৃণমূল যুব কংগ্রেস! 'মানুষের পাশে' থাকতে অভিনব উদ্যোগ

TMC: 'রিলিফ স্টেশন' বানাচ্ছে তৃণমূল যুব কংগ্রেস! 'মানুষের পাশে' থাকতে অভিনব উদ্যোগ

মানুষের পাশে...

মানুষের পাশে...

TMC: এই অস্থায়ী স্টলগুলিতে পথযাত্রীদের গরমে কিছুটা স্বস্তি দিতে জলের পাউচ, ইলেকট্রল, ORS, টুপি, ছাতা ইত্যাদি দেওয়া হবে।

  • Share this:

#কলকাতা: তৃণমূল যুব কংগ্রেসের জেলা কমিটি ও রাজ্য কমিটির সদস্যদের উদ্যোগে এই প্রকট দাবদাহকে মাথায় রেখে নিজ নিজ এলাকায় তৃণমূল যুব কংগ্রেসের তরফে প্রধান সড়ক, বাজার স্টেশন এলাকা গুলিতে 'রিলিফ স্টেশন' বানাতে উদ্যোগ নেওয়া হল। এই অস্থায়ী স্টলগুলিতে পথযাত্রীদের গরমে কিছুটা স্বস্তি দিতে জলের পাউচ, ইলেকট্রল, ORS, টুপি, ছাতা ইত্যাদি দেওয়া হবে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরামর্শে উদ্ভাবিত এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে 'মানুষের পাশে'। সারা বছর জুড়ে , যে কোনও পরিস্থিতিতে তৃণমূল যুব কংগ্রেস মানুষের পাশে থাকার নিরলস প্রচেষ্টা করে যাচ্ছে বলে দাবি সংগঠনের।

আরও পড়ুন: গুটখার পিকে শেষ হয়ে যাচ্ছে গর্বের হাওড়া ব্রিজ? বিতর্ক উঠতেই 'বাস্তব' জানাল পোর্ট ট্রাস্ট

তৃণমূল যুব কংগ্রেস সূত্রে খবর, এই কর্মসূচি চলবে ২৮ এপ্রিল থেকে ৫ মে বেলা ১০ টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত। তারপর ৫ মে থেকে ৫ জুলাই তৃণমূল সরকারের তৃতীয় দফার প্রথম বছর উদযাপনের জন্য জন সংযোগ কর্মসূচি নেওয়া হবে।

আরও পড়ুন: প্রাণ সংশয়, নিরাপত্তা বাড়াতে আবেদন তৃণমূল বিধায়কের! স্পষ্ট করে দিলেন, কাদের ভয় পাচ্ছেন

দলের সর্ব স্তরের নেতা কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে যুব সভা নেত্রী সায়নী ঘোষ বিভিন্ন জেলায় এই কর্মসূচিতে যোগদান করবেন।

Published by:Suman Biswas
First published:

Tags: Sayani Ghosh, TMC

পরবর্তী খবর