কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

প্রথম কোপ! শুভেন্দু অধিকারীকে কর্মী সংগঠনের দায়িত্ব থেকে সরাল তৃণমূল

প্রথম কোপ! শুভেন্দু অধিকারীকে কর্মী সংগঠনের দায়িত্ব থেকে সরাল তৃণমূল
শুভেন্দু অধিকারীর দায়িত্ব কমাল তৃণমূল।

তৃণমূলের কর্মী সংগঠনের ফেডারেশনের মেন্টরের দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী।

  • Share this:

#কলকাতা: তাঁকে নিয়ে আর ডামাডোল চায় না দল। নতুন করে আলোচনার জায়গাও আর খোলা নেই, বার্তা এসেছে শীর্ষ নেতৃত্বর থেকে। এবার কমানে হল দায়িত্ব। তৃণমূলের কর্মী সংগঠনের দায়িত্ব থেকে সরানো হল শুভেন্দু অধিকারীকে। তৃণমূলের কর্মী সংগঠনের ফেডারেশনের মেন্টরের দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, শুভেন্দু অধিকারীর জায়গায় এই পদে পুনর্বহাল করা হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে। গত বছর জুন মাসে এই দায়িত্ব পেয়েছিলেন শুভেন্দু অধিকারী। ঘটনায় স্পষ্ট তৃণমূলের সঙ্গে শুভেন্দু অধিকারীর দূরত্ব কমার বদলে বাড়লই। যদিও তৃণমূলের বড় অংশেরই মত, তাঁকে বরখাস্তের পথে হাঁটছে না দল।

জানা গিয়েছে, মাস তিনেক আগে পার্থ চট্টোপাধ্যায় এই কমিটির হোয়াটস অ্যাপ গ্রুপে যোগ দিলে শুভেন্দু অধিকারী সেই গ্রুপ ছেড়ে বেড়িয়ে যান। ফলে এই সংগঠনটি অসক্রিয় হয়েই পড়েছিল। এদিন নবান্ন থেকে সংগঠনটি নতুন করে চালু হলে পার্থ চট্টোপাধ্যায়ের কাঁধেই দায়িত্ব বর্তায়।

মঙ্গলবার রাতে রাজ্যবাসী ধরে নিয়েছিল শুভেন্দু-তৃণমূল কাব্যে মধুরেণ সমাপয়েৎ অর্থাৎ মধুর সমাপতন তৈরি হচ্ছে। ডিসেম্বররে প্রথম সন্ধেয় শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। বৈঠকে হাজির ছিলেন সৌগত রায়, ভোটকুশলী প্রশান্তকিশোর, সুদীপ বন্দ্যোপাধ্যায়রা। তৃণণমূল সূত্রে বলা হয়েছিল, এই বৈঠক হয় সৌহার্দ্যপূর্ণ পরিবেশে। শুভেন্দু নিজের সব সুবিধে অসুবিধের কথা বলেন। তৃণমূল সংবাদমাধ্যমে জানিয়ে দেয়, সব পক্ষ একটা সাধারণ জায়গায় এসেছে, দ্রুত সমস্যার সমাধান হবে। আপাতত সব সমস্যা মিটে গিয়েছে।

এই অতিতৎপরতা ভালোভাবে নেননি শুভেন্দু। পরদিনই তিনি‌ নাকি বার্তা দেন, যৌথ সাংবাদিক বৈঠক হওআর কথা ছিল। সেই কথা না রাখায় আর কাজ করা সম্ভব নয়। তৃণমূলও আর নতুন করে আলোচনায় যেতে চাইছে না এই নিয়ে। আপাতত বল শুভেন্দুর কোর্টে।

Published by: Arka Deb
First published: December 3, 2020, 8:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर