Home /News /kolkata /
Tmc Video for Goa: গোয়াতেও 'খেলা হবে', সমুদ্র-পাড়ে শক্তি বাড়িয়ে TMC-র নতুন ভিডিও 'গোয়াক যায় দিদি'

Tmc Video for Goa: গোয়াতেও 'খেলা হবে', সমুদ্র-পাড়ে শক্তি বাড়িয়ে TMC-র নতুন ভিডিও 'গোয়াক যায় দিদি'

তৃণমূলের নতুন ভিডিও

তৃণমূলের নতুন ভিডিও

Tmc Video for Goa: ওই ভিডিওটিতে যেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে 'খেলা হবে' স্লোগানও শোনা যাচ্ছে, তেমনই গোয়ার সংস্কৃতির নানান বিষয়ও তুলে ধরা হয়েছে।

  • Share this:

    #কলকাতা: হঠাৎই গোয়ায় শক্তি বাড়িয়ে নিল এ রাজ্যের শাসক দল তৃণমূল। গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেরিও সদলবলে এদিন কলকাতায় যোগ দিয়েছেন তৃণমূলে। আনুষ্ঠানিক যোগদান পর্বের শেষে ফালেরিও মাপা কথায় বুঝিয়ে দিয়েছেন, কেন তিনি এই সিদ্ধান্ত নিলেন (Luizinho Faleiro in TMC)। স্পষ্ট করেই ফালেরিও বলেছেন, তাঁর পাখির চোখ বিজেপিকে ক্ষমতাচ্যুত করা। অন্য দিকে তৃণমূলকে তিনিও কংগ্রেসের সম্প্রসারিত অংশ বা উত্তরাধিকার বহনকারী প্রতিষ্ঠান বলে মনে করছেন। আর লুইজিনহো ফালেরিওদের যোগদানের সূত্রেই গোয়ার জন্য নতুন ভিডিও প্রকাশ করল তৃণমূল। ভিডিওটির নাম 'গোয়াক যায় দিদি'।

    ওই ভিডিওটিতে যেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে 'খেলা হবে' স্লোগানও শোনা যাচ্ছে, তেমনই গোয়ার সংস্কৃতির নানান বিষয়ও তুলে ধরা হয়েছে। ইতিমধ্যেই ত্রিপুরায় সংগঠন মজবুত করেছে তৃণমূল। তারপর গোয়া নিয়ে তৃণমূলের পরিকল্পনার কথা শোনা যাচ্ছিল। এরই মধ্যে গোয়ায় কংগ্রেস শিবিরে রীতিমতো ধস নামিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেরিও ও আরও বেশ কয়েকজন কংগ্রেস নেতা যোগ দিয়েছেন তৃণমূলে। এবার ভিডিও প্রকাশ করেও গোয়ানিজদের মন জয় করার পরিকল্পনা নিয়েছে এ রাজ্যের শাসক দল।

    প্রসঙ্গত, বুধবার প্রথমে নবান্নে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন ফালেরিও। সেখানে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে ফালেরিওর যোগদানের কথা ট্যুইট করে জানান। এরপর ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে সাংবাদিক বৈঠকে হয় আনুষ্ঠানিক যোগদান পর্ব।

    আরও পড়ুন: BJP-তে যোগ দিচ্ছেন অমরিন্দর? শাহি-সাক্ষাৎ সেরেই 'মন কি বাত' পঞ্জাবের সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রীর

    সেখানেই ফালেরিও বলেন, ''আমি মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছি। আমি জাতীয় তৃণমূল কংগ্রেসে যোগ দিলাম আজ। কংগ্রেস থেকে আমি দুদিন আগেই পদত্যাগ করেছি। কংগ্রেস পরিবার থেকে পদত্যাগ করে আসলে আমি এসেছি বৃহত্তর কংগ্রেস পরিবার টিএমসি-তে। আমার যোগদানের মূল লক্ষ্য বিজেপিকে ক্ষমতা থেকে দূর করা৷ সমস্ত ক্ষেত্রেই ওরা সংস্কৃতি নষ্ট করে চলেছে।'

    Published by:Suman Biswas
    First published:

    পরবর্তী খবর